চট্টগ্রামে সাবেক ছাত্রলীগ নেতা মহিউদ্দিন হত্যা মামলার ৪ আসামী গ্রেফতার

চট্টগ্রামে সাবেক ছাত্রলীগ নেতা মহিউদ্দিন সোহেলকে কুপিয়ে হত্যা মামলার ৪ আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (৩১ মার্চ) রাতে চট্টগ্রাম নগরীর বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো মো. রমজান আলী কিরন (৩০), মো. ইকবাল (২১), মো. লালন (৫০) ও মো. শাকিল খান শামীম (১৯)।

এই মামলায় সর্বশেষ চারজন সহ মোট ১৭ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। চট্টগ্রাম নগর পুলিশের সহকারী কমিশনার (ডবলমুরিং) আশিকুর রহমান চার আসামী গ্রেফতার হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

চলতি বছরের ৭ জানুয়ারী চট্টগ্রাম নগরীর পাহাড়তলী বাজারে চাঁদাবাজির অভিযোগ এনে গনপিটুনী দিয়ে হত্যা করে মহিউদ্দিন সোহেলকে। তবে তার পরিবারের পক্ষ থেকে ঘটনার পরদিন সংবাদ সম্মেলন করে বলা হয় মহিউদ্দিন পরিকল্পিত হত্যাকান্ডের শিকার। তারা স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সাবের আহম্মেদ ও জাতীয় পার্টির নেতা ওসমান খানকে এই ঘটনার সাথে সম্পৃক্ত বলে দাবী করে। মামলার অন্যতম আসামী ওসমান খানকে ইতিপুর্বে গ্রেফতার করে পুলিশ।

এই ঘটনায় সোহেলের ভাই শাকিরুল ইসলাম শিশির বাদী হয়ে হত্যা, অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগে ২৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও দেড়শ জনকে আসামি করে মামলা করেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!