চট্টগ্রামে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন

চট্টগ্রামে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন 1বিশেষ প্রতিবেদক : চট্টগ্রামে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন করা হয়েছে । এ উপলক্ষে মঙ্গলবার (২১ নভেম্বর) সন্ধ্যায় চট্টগ্রাম সেনানিবাসের ইবিআরসি প্যারেড গ্রাউন্ডে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

জেনারেল অফিসার কমান্ডিং ও এরিয়া কমান্ডার চট্টগ্রাম এরিয়া, কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চল এবং এয়ার অধিনায়ক বিমানবাহিনী ঘাঁটি জহুরুল হকের পক্ষ থেকে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

অনুষ্ঠানে গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, স্থানীয় সংসদ সদস্য দিদারুল আলম, বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান, সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তা, রাজনীতিক, মুক্তিযোদ্ধা, কূটনীতিক ও সেনা, নৌ ও বিমানবাহিনীর কর্মকর্তা, অবসরপ্রাপ্ত সামরিক ও বেসামরিক কর্মকর্তাদের শুভেচ্ছা জানান মেজর জেনারেল মো. জাহাঙ্গীর কবির তালুকদার, কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চল রিয়ার অ্যাডমিরাল এম আবু আশরাফ বিএসপি, এনসিপি, পিএসসি এবং এয়ার অফিসার কমান্ডিং এয়ার কমডোর মোরশেদ হাসান সিদ্দিকী পিএসসি, জিডি (পি)। গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনসহ তিন বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা সশস্ত্র বাহিনী দিবসের কেক কাটেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!