চট্টগ্রামে শেখ রাসেল রোলবল টুর্নামেন্টে ঢাকা চ্যাম্পিয়ন

বাংলাদেশ জাতীয় রোলবল দলকে সংবর্ধনা

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায়, বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সহযোগিতায় ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়রের পৃষ্ঠপোষকতায় প্রথম শেখ রাসেল রোলবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা জেলা। কিশোরগঞ্জ জেলা রানার্স আপ এবং চট্টগ্রাম জেলা দ্বিতীয় রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে।

শুক্রবার (১৩ ডিসেম্বর) চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়ামে প্রতিযোগিতার সমাপনী দিনে পুরস্কার বিতরণ ও পঞ্চম রোলবল বিশ্বকাপে বাংলাদেশ জাতীয় রোলবল দল দ্বিতীয় রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করায় সংবর্ধিত করা হয়েছে। সাবেক সচিব ও বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সভাপতি মো. আবুল কালাম আজাদ প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান, জেলা প্রশাসক ও সিজেকেএস সভাপতি মোহাম্মদ ইলিয়াস হোসেন, বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক আহমেদ আসিফুল হাসান। সিজেকেএস রোলার স্কেটিং কমিটির চেয়ারম্যান ও সিজেকেএস নির্বাহী কমিটির সদস্য রেখা আলম চৌধুরীর সভাপতিত্বে এবং সিজেকেএস রোলার স্কেটিং কমিটির সম্পাদক আবদুর রশিদ লোকমানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সিজেকেএস অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ জেড এম শরীফ হোসেন, সিজেকেএস সহ-সভাপতি মো. হাফিজুর রহমান, যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম, বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের যুগ্ম সম্পাদক আশরাফুল আলম মাসুম, জুম্মন রাজ, সদস্য মো. শহিদুর রহমান, মো. শমশের খান, নওশিফ হোসেন দীপ্র, সিজেকেএস নির্বাহী সদস্য দিদারুল আলম চৌধুরী, জহির আহমদ চৌধুরী, অহিদ সিরাজ চৌধুরী স্বপন, আছলাম মোরশেদ, ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন, মনোরঞ্জন দে, সিজেকেএস রোলার স্কেটিং কমিটির ভাইস-চেয়ারম্যান ডেরিক র‌্যান্ডলফ, আকতারুজ্জামান, হাজী মোহাম্মদ শাহাবুদ্দীন, যুগ্ম-সম্পাদক আদিল কবির প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!