চট্টগ্রামে রেললাইনের পাশে পড়েছিল গার্মেন্টসকর্মীর লাশ

রেললাইনের পাশ থেকে এক গার্মেন্টসকর্মীর মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোডে পাশে পড়ে থাকা মরদেহটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) মর্গে প্রেরণ করা হয়।

ফৌজদারহাট রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. জহিরুল ইসলাম বলেন, রেললাইনের পাশে পড়ে থাকা পরিচয়পত্র অনুসারে ওই ব্যক্তির নাম হুমায়ুন কবির (৪৮)। তিনি ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বাসিন্দা।

তিনি আরও জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। মরদেহের পাশে কাপড়সহ ব্যাগ এবং দুইটি পরিচয়পত্র পাওয়া গেছে। একটিতে লেখা আছে, তিনি চরকা টেক্সটাইল লিমিটেড নামের একটি কোম্পানির কর্মী। অন্যটিতে কাঁচপুরের এসকয়ার ডায়িং ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর কর্মী হিসেবে পরিচিতি উল্লেখ করা হয়েছে।

স্থানীয় ও পুলিশের ধারণা, ট্রেন থেকে ওই ব্যক্তিকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হতে পারে। তিনি রেললাইনের পাশে জঙ্গলে উপুড় হয়ে পড়েছিলেন। পাশে পড়েছিল তার ব্যাগ। শার্ট খোলা অবস্থায় কোমরে প্যাঁচানো ছিল।

লাশের ময়নাতদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানায় পুলিশ।

এএস/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!