চট্টগ্রামে যুবলীগ কর্মীকে পেটানোর ঘটনায় আরও এক আসামি গ্রেপ্তার

চট্টগ্রামের আকবর শাহ থানা এলাকায় প্রকাশ্যে রড ও লাঠি দিয়ে দলবেঁধে যুবলীগ কর্মীকে পেটানোর ঘটনায় মোশারফ হোসেন তুহিন (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৫ জুলাই) ভোরে পাহাড়তলীর অলংকার মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান। তিনি বলেন, ‘আমাদের কাছে তথ্য ছিল তুহিন অলংকারে তার খালার বাসায় আত্মগোপন করে অবস্থান করছিল। এ তথ্যের ভিত্তিতে একটি বাসা থেকে তুহিনকে গ্রেপ্তার করা হয়। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’
তিনি আরও বলেন, ‘বিশ্বকলোনি এন ব্লকের মহসিন নামে এক যুবলীগ কর্মী কয়েক দিন আগে জেল থেকে মুক্তি পান। জেলে যাওয়ার আগের ঘটনা নিয়ে সাজু ও পারভেজদের সঙ্গে বিরোধ ছিল। সেই বিরোধের জের ধরেই রোববার বিকেলে প্রকাশ্যে রড ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে মহসিনকে।’

এ ঘটনায় ভিকটিমের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ না করলে আকবরশাহ থানার পুলিশের এসআই এমদাদ অস্ত্র আইনে একটি মামলা করেন। এ মামলায় নয় জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও সাতজনকে আসামি করা হয়েছে।

উল্লেখ্য, গত রোববার বিকালে নগরীর বিশ্ব কলোনিতে এক যুবলীগ কর্মীকে কয়েকজন মিলে প্রকাশ্যে পেটানোর একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। এ ঘটনার পর পুলিশ ওইদিন রাতেই অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করে। পাঁচজনের মধ্যে সাজু (২৫) ও পারভেজকে (২০) ভিডিও ফুটেজ দেখে লোহার রডসহ আটক করা হলেও বাকি তিনজনকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়।
ভিডিওতে জুয়েল, তুহিন, রাব্বী, পারভেজ, ফারহান ও খোকনকে দেখা গেলেও এরমধ্যে গ্রেপ্তার হয়েছে পারভেজ ও তুহিন। বাকিদের ধরতে অভিযান চালিয়ে যাচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

এইচটি/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!