চট্টগ্রামে মুজিববর্ষ উন্মুক্ত মহিলা দাবা প্রতিযোগিতায় তাসফিয়া চ্যাম্পিয়ন

চট্টগ্রাম জেলা মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় মুজিববর্ষ উন্মুক্ত মহিলা দাবা প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে তাসফিয়া তাহসিন প্রিমা, রানার আপ অমনিয়া বিনতে ইউসুফ লুবাবা এবং তৃতীয় হয়েছে অ্যাডভোকেট কাজী কামরুন নেসা।

প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বিকালে চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামস্থ কনভেনশন হলে অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও সিজেকেএস সহ-সভাপতি মো. আবু হাসান সিদ্দিক প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন। এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক ও সিজেকেএস অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম।

চট্টগ্রাম জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভানেত্রী রেখা আলম চৌধুরীর সভাপতিত্বে এবং সদস্যা সাবিরা সুলতানা বিনার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংস্থার সাধারণ সম্পাদিকা রেজিয়া বেগম ছবি। এ সময় উপস্থিত ছিলেন সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, মশিউর রহমান চৌধুরী, নির্বাহী সদস্য সৈয়দ আবুল বশর, সাবেক নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন, চট্টগ্রাম জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহ-সাধারণ সম্পাদিকা মনোয়ারা আফরোজ, সদস্যা সাজেদা নাসরিন, তনিমা পারভীন, মেহের নিগার, জয়শ্রী সেন, সাহেদা বেগম, সিজেকেএস কাউন্সিলর লুৎফুল করিম সোহেলসহ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দাবাড়ুবৃন্দ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!