চট্টগ্রামে বড়দিনের শুভেচ্ছা বিনিময় সম্প্রীতির পরিবেশে

খ্রিষ্টান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন উপলক্ষে চট্টগ্রাম নগরীর পাথরঘাটাস্থ চট্টগ্রাম কাথলিক আর্চডায়োসিসের আর্চবিশপের বাসভবনে শহরের বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ ডিসেম্বর) বিকেলে বিশিষ্ট ব্যক্তিবর্গের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন আর্চবিশপ লরেন্স সুব্রত হাওলাদার সিএসসি; ক্যাথিড্রাল গির্জার পাল-পুরোহিত ফাদার লেনার্ড সি. রিবেরুসহ আর্চডাইয়োসিসান কার্যালয়ের কর্মকর্তারা।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র এম রেজাউল করিম চৌধুরী, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ চট্টগ্রামের মেট্রোপলিটন আর্চবিশপ লরেন্স সুব্রত হাওলাদার সিএসসির সাথে বড়দিনের গানে অংশগ্রহণ করে কেক কাটেন।

এছাড়াও উর্ধ্বতন সরকারি কর্মকর্তা, বেসরকারি প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক, বিশিষ্ট ব্যবসায়ী, বিভিন্ন বিশ্ববিদ্যালয়-কলেজ-স্কুলের অধ্যাপক, অধ্যক্ষ ও প্রধান শিক্ষক-শিক্ষিকাবৃন্দ এবং বিভিন্ন ধর্মাবলম্বী নেতৃবৃন্দ আর্চবিশপ লরেন্স সুব্রত হাওলাদার, সিএসসি এবং ফাদার লেনার্ড রিবেরু সহ অন্যান্য কাথলিক নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বড়দিনের গান পরিবেশন করে পবিত্র জপমালা রাণী ক্যাথিড্রাল গির্জার কয়ার (গানের দল) এবং উপস্থিত অতিথিদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন চট্টগ্রামের আর্চবিশপ লরেন্স সুব্রত হাওলাদার।

এরপর সকলে প্রীতি জলযোগে অংশগ্রহণ করেন।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!