চট্টগ্রামে বঙ্গবন্ধুর ম্যুরাল বানাবে সিটি কর্পোরেশন, থাকবে সাম্পানও

এবার বঙ্গবন্ধুর ম্যুরাল ও চট্টগ্রামের ঐতিহ্যের প্রতীক সাম্পানের কারুকার্য স্থান পাবে চট্টগ্রাম শহরের বিমানবন্দরের রাস্তায়। শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর মোড়ে বঙ্গবন্ধুর ম্যুরালসমৃদ্ধ চত্বর গড়ছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন।

শহরের সৌন্দর্যবর্ধনের মাধ্যমে নান্দনিক চট্টগ্রাম গড়ার যে পরিকল্পনা নেওয়া হয়েছিল, বঙ্গবন্ধুর ম্যুরালসমৃদ্ধ এই চত্বর তারই অংশ বলে জানান চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র এম রেজাউল করিম চৌধুরী৷।

মঙ্গলবার (৪ এপ্রিল) মেয়র দক্ষিণ মধ্যম হালিশহর, দক্ষিণ হালিশহর, দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ডের উন্নয়নকাজ পরিদর্শনে যান। এই সময় একথা বলেন তিনি।

পরিদর্শনের সময় দক্ষিণ পতেঙ্গার ডেইলপাড়া প্রাইমারি স্কুলের সামনের সড়কটিতে পানি জমে থাকায় তা আগামী ১৫ দিনের মধ্যে দরপত্র আহ্বান করে রাস্তা সংস্কারের নির্দেশ দেন।

মেয়র আসন্ন বর্ষায় জলাবদ্ধতা হ্রাসে সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতা বিভাগ ও কাউন্সিলরকে দক্ষিণ মধ্যম হালিশহর ও দক্ষিণ হালিশহর ওয়ার্ডের জমে থাকা খাল ও নালা দ্রুত পরিষ্কারের কাজ শুরুর নির্দেশ দেন।

এই সময় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের কাউন্সিলর ছালেহ আহম্মদ চৌধুরী, গোলাম মোহাম্মদ চৌধুরী, প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মনিরুল হুদা, তত্ত্বাবধায়ক প্রকৌশলী বিপ্লব দাশ, নির্বাহী প্রকৌশলী আশিকুল ইসলাম।

বিএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!