চট্টগ্রামে ফ্যানের সাথে ঝুলে দুই সন্তানের জননীর আত্মহত্যা

চট্টগ্রাম নগরের রহমতগঞ্জে ফ্যানের সাথে ঝুলে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। সোমবার (২৪ মে) বেলা ১১টা থেকে দুপুর ১ টার মধ্যে যে কোনো সময়ে তিনি আত্মহননের পথ বেছে নেন বলে জানা গেছে। নিহতের নাম নন্দিতা দাশ (২৯), তিনি দুই সন্তানের জননী।

স্থানীয় সূত্রে জানা গেছে, নন্দীতা শ্বশুর ও দুই মেয়েকে ছাদে হাঁটতে পাঠিয়ে নিজে ফ্যানের সাথে ফাঁসিতে ঝুলে পড়েন। নন্দিতা দাশ রহমতগঞ্জ জামাল খান সিঁড়ির গোড়া এলাকার অচিন্ত কুমার হালদারের স্ত্রী।

নিহতের স্বামী প্রকৌশলী অচিন্ত কুমার হালদারের সহকর্মী সজীব জানান, সকালে অচিন্ত কুমার হালদার অফিসে যাওয়ার পর দুপুর ১১টার দিকে দুই মেয়ে ও শ্বশুরকে ছাদে হাঁটতে পাঠিয়ে নিজে ফ্যানের সাথে ফাঁস দিয়ে আত্নহত্যা করেন। ১টার দিকে শ্বশুর ও দুই মেয়ে ঘরে এসে দেখেন নন্দিতা ফাঁসিতে ঝুলছেন। নিহত নন্দিতা কোন মানসিক রোগী বা পারিবারিক অশান্তিতে না থাকলেও কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা এখনো জানা যায়নি।

চমেক পুলিশ ফাঁড়ির সহকারী পরিদর্শক শীলব্রত বড়ুয়া বলেন, নন্দিতা দাশ নামের এক গৃহিণীকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি। লাশ মর্গে রয়েছে।

সিএম/কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!