চট্টগ্রামে নাতনিকে ধর্ষণচেষ্টার অভিযোগ দাদার বিরুদ্ধে

চট্টগ্রামের কর্ণফুলীতে ৭ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে ৪৫ বছর বয়সী শাহীন উদ্দিনের বিরুদ্ধে। সম্পর্কে তারা দাদা-নাতি।

রোববার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চরপাথরঘাটা এলাকায় এ ঘটনা ঘটলেও জানাজানি হয় ওইদিন রাতে। সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে কর্ণফুলী থানা পুলিশ অভিযুক্তকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দুলাল মাহমুদ।

আটক শাহীন উদ্দিনের বাড়ি নোয়াখালী জেলায় হলেও সে চরপাথরঘাটা ৩ নম্বর ওয়ার্ডের মোস্তফা কলোনির ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করেন। সম্পর্কে শাহীন শিশুটির দাদা হন বলে অভিযোগ সূত্রে জানায়।

থানায় দেওয়া এজাহার সূত্রে জানা যায়, বাদী-বিবাদী দুজনের পরিবারই মোস্তফা কলোনির ভাড়া বাসায় বসবাস করেন। দুই পরিবারের মধ্যে একটা সুসম্পর্ক ছিল। ঘটনার দিন ভিকটিমের বাবা মা দুজনেই তাদের পেশাগত কাজে কাজে যান। একই দিন অভিযুক্তের স্ত্রী তার বাবার বাড়িতে বেড়াতে যান।

ওইদিন সন্ধ্যায় অভিযুক্ত ৭ বছরের শিশুটিকে তার ভাড়া ঘরে ডেকে নিয়ে যান শাহিন। পরে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করলে চিৎকার শুনে প্রতিবেশীরা ঘরে ছুটে যান। পরে শিশুটিকে উদ্ধার করেন। প্রতিবেশী ও পরিবারের কাছে শিশুটি ঘটনার বিস্তারিত খুলে বলেন।

কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ জানান, সোমবার রাতে শিশুর মা বাদি হয়ে থানায় এজাহার দায়ের করেছেন। এই ঘটনায় শাহিনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!