চট্টগ্রামে নতুন ৩ সাব-রেজিস্ট্রার, একজন বদলি কুমিল্লায়

সারাদেশে বদলি ২০ সাব-রেজিস্ট্রার

নিবন্ধন অধিদফতরের ২০ জন সাব-রেজিস্ট্রারকে বদলি করার জন্য আদেশ জারি করেছে আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ।

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সিনিয়র সহকারী সচিব আনোয়ারুল হকের সই করা অফিস আদেশ ২৭ অক্টোবর (বুধবার) জারি করা হয়েছে।

এ বিষয়ে জারি করা আদেশে বদলিকৃত কর্মকর্তাদের আগামী ৩১ অক্টোবর তাদের বর্তমান পদের দায়িত্বভার অর্পণপূর্বক বিধিমোতাবেক বদলিকৃত কর্মস্থলে যোগদানের জন্য বিজ্ঞপ্তি জারি করতে মহাপরিদর্শক নিবন্ধনকে নির্দেশ দেওয়া হয়েছে।

ওই অফিস আদেশে মো. মনিরুজ্জামানকে বর্তমান কর্মস্থল নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে চট্টগ্রাম সদরে, মো. শাহীন হাসানকে বর্তমান কর্মস্থল গাজীপুরের কালীগঞ্জে থেকে চট্টগ্রামের পটিয়ায়, মো. জাহিদুল ইসলামকে বর্তমান কর্মস্থল চট্টগ্রামের পটিয়া থেকে কুমিল্লার নাঙ্গলকোটে এবং মাইকেল মহিউদ্দিন আব্দুল্লাহকে বর্তমান কর্মস্থল গাজীপুরের টঙ্গী থেকে সদর রেকর্ড রুম চট্টগ্রামে বদলি করা হয়েছে।

অন্যদিকে মিজানুর রহমানকে তার বর্তমান কর্মস্থল রংপুরের পীরগঞ্জ থেকে গাইবান্ধার সুন্দরগঞ্জে, রাফায়েল ফাতেমীকে বর্তমান কর্মস্থল গাইবান্ধার সুন্দরগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে, মো ইমরুল খোরশেদকে বর্তমান কর্মস্থল ময়মসিংহের ত্রিশাল থেকে মৌলভীবাজারের সদরে, মো. নুর আলম সিকদারকে বর্তমান কর্মস্থল বরগুনার বেতাগী থেকে ভোলার চরফ্যাশনে, মো. জাহিদ হোসেনকে বর্তমান কর্মস্থল সদর রেকর্ড রুম ঢাকা থেকে নীলফামারীর সৈয়দপুরে, মো. ফারুক হোসেনকে বর্তমান কর্মস্থল গোপালগঞ্জের কোটালীপাড়া থেকে সদর রেকর্ড রুম ঢাকায়, রশিদা ইয়াসমিন মিলিকে বর্তমান কর্মস্থল কুমিল্লার মেঘনা থেকে মুন্সীগঞ্জের লৌহজংয়ে বদলি করা হয়েছে।

এছাড়া মোস্তাফিজ আহমেদকে বর্তমান কর্মস্থল ব্রাহ্মণবাড়িয়ার সদর থেকে নোয়াখালীর সেনবাগে, মো. ফজলুল হককে বর্তমান কর্মস্থল রাজশাহীর দুর্গাপুর থেকে পাবনার সাথিয়ায়, আবুল বাসার মিয়াকে বর্তমান কর্মস্থল ফরিদপুরের আলফাডাঙ্গা থেকে বগুড়ার গাবতলীতে, নুরুল আমিন তালুকদারকে বর্তমান কর্মস্থল ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থেকে গাজীপুরের টঙ্গীতে, মো. শাখাওয়াত হোসেনকে বর্তমান কর্মস্থল নেত্রকোনার মোহনগঞ্জ থেকে রাজবাড়ির পাংশায়, শেখ মো. মছিউল ইসলামকে বর্তমান কর্মস্থল ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থেকে কুমিল্লার গৌরীপুরে, মাহবুবের রহমান ওয়াজেদকে বর্তমান কর্মস্থল সিলেটের গোয়াইনঘাট থেকে পাবনার ভাঙ্গুরায় এবং মো. রবিউল ইসলামকে বর্তমান কর্মস্থল বগুড়ার গাবতলী থেকে নওগাঁ সদরে বদলি করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!