চট্টগ্রামে নতুন জেলা ও দায়রা জজ আজিজ আহমেদ ভূঞা

ইসমাইল হোসেন যাচ্ছেন মাদারীপুরে

বিচার বিভাগের ৮ জেলা ও দায়রা জজকে বদলি করে নতুন কর্মস্থলে পাঠানো হয়েছে। এর মধ্যে চট্টগ্রামের জেলা ও দায়রা জজ হিসেবে নতুন নিয়োগ পেয়েছেন দিনাজপুরের জেলা ও দায়রা জজ আজিজ আহমেদ ভূঞা। অন্যদিকে চট্টগ্রামের বিদায়ী জেলা ও দায়রা জজ মো. ইসমাইল হোসেন যাচ্ছেন মাদারীপুরের জেলা ও দায়রা জজ হিসেবে।

বুধবার (১৬ মার্চ) রাষ্ট্রপতির আদেশক্রমে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের উপসচিব শেখ গোলাম মাহবুব স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলির আদেশ দেওয়া হয়।

ঘোষিত প্রজ্ঞাপনে বলা হয়, বাংলাদেশ সুপ্রিম কোর্টের সঙ্গে পরামর্শক্রমে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের নিম্নবর্ণিত কর্মকর্তাগণকে বর্তমান কর্মস্থল হতে বদলি করে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তাদের নামের পাশে বর্ণিত পদে ও কর্মস্থলে নিয়োগ/বদলি করা হলো।

বদলির ওই আদেশ অনুযায়ী পাবনার জেলা ও দায়রা জজ মো. আছাদুজ্জামানকে রাজশাহীর জেলা ও দায়রা জজ করা হয়েছে। রাজশাহীর জেলা ও দায়রা জজ মীর শফিকুল আলমকে খুলনার জেলা ও দায়রা জজ করা হয়েছে।

খুলনার জেলা ও দায়রা জজ মো. মশিউর রহমান চৌধুরীকে সিলেটের জেলা ও দায়রা জজ করা হয়েছে। রংপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক (জেলা জজ) মো. যাবিদ হোসেনকে বিচারক (জেলা জজ) দিনাজপুরের জেলা ও দায়রা জজ করা হয়েছে।

নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানকে বরগুণার জেলা ও দায়রা জজ করা হয়েছে। ঢাকা হাইকোর্ট বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার (জেলা ও দায়রা জজ) রুহুল আমীনকে রাজবাড়ীর জেলা ও দায়রা জজ করা হয়েছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!