চট্টগ্রামে ধরা পড়ল লক্ষ্মীপুরের বিধবা গণধর্ষণের মূল আসামি

গণধর্ষণের শিকার এক বিধবা নারীর দায়ের করা মামলার প্রধান আসামি পালিয়ে চলে এসেছিল চট্টগ্রামে। নগরীর বাকলিয়া এলাকায় আত্মগোপন করে থাকা সেই আসামি শেষ পর্যন্ত ধরা পড়ে গেল।

ওই ধর্ষকের নাম আবদুল করিম (৩৮)। রোববার (১১ অক্টোবর) রাতে লক্ষ্মীপুরের রামগতি থানার পুলিশ এই আসামিকে চট্টগ্রাম নগরীর বাকলিয়া এলাকা থেকে গ্রেপ্তার করে রামগতিতে নিয়ে যায়।

মামলার তদন্ত কর্মকর্তা ও রামগতি থানার পরিদর্শক (তদন্ত) মমিনুল হক জানিয়েছেন, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে আবদুল করিমের অবস্থান নিশ্চিত হওয়া যায় চট্টগ্রামের বাকলিয়া এলাকা। গ্রেপ্তার হওয়া করিম লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চরপোড়াগাছা ইউনিয়নের চরকলাকোপা এলাকার আবুল হোসেনের ছেলে।

এর আগে মামলার অন্য চার আসামি সোহেল, জামাল, আরিফ ও আলাউদ্দিনকেও পুলিশ গ্রেপ্তার করে। এরা আগে থেকেই রিমান্ডে রয়েছে। সোমবার (১২ অক্টোবর) সাত দিনের রিমান্ড চাইলে আদালত আবদুল করিমের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পূর্ব বিরোধের জের ধরে গত ৩ অক্টোবর রাতে লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চর পোড়াগাছা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের চর কলাকোপা এলাকায় নিজ বসতঘরে ওই নারী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন। পরে ধর্ষকরা তাকে হাত-পা ও চোখ-মুখ বেঁধে ঘরের পেছনে ফেলে রেখে যায়। পর দিন ৪ অক্টোবর সকালে পুলিশ গিয়ে অচেতন অবস্থায় নিজ বসতঘরের পেছন থেকে তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় নির্যাতনের শিকার ওই নারী বাদী হয়ে ৫ অক্টোবর বিকেলে স্থানীয় পাঁচ যুবককে আসামি করে রামগতি থানায় দায়ের করেন।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!