চট্টগ্রামে ঢাকা পোস্টের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নানা আয়োজনে

বর্ণাঢ্য আয়োজনে চট্টগ্রামে জনপ্রিয় অনলাইন ঢাকা পোস্টের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চট্টগ্রামে ঢাকা পোস্টের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নানা আয়োজনে 1

অনুষ্ঠানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. ইফতেখার উদ্দিন চৌধুরী বলেন, ঢাকা পোস্টের বয়স মাত্র দুই বছর। এ সময়ে তারা জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছে। নিউজের গুণগত মান এবং উপস্থাপনার কৌশলের কারণে তারা পাঠকের কাছাকাছি পৌঁছেছে। এটি বস্তুনিষ্ঠ সংবাদের চেয়ে সত্যনিষ্ঠ সংবাদে গুরুত্ব দেয়।

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. আহসান সাইয়েদ বলেন, ডুবন্তের চেয়ে উদীয়মান সূর্যের দাম অনেক বেশি। ঢাকা পোস্ট গণমাধ্যমের সূর্যোদয়। একটি পত্রিকা থেকে মানুষ দুটি জিনিস চায়। একটি হলো মানুষ যা ভাবে তা পত্রিকায় আসুক, অন্যটি হচ্ছে এমন কোনো তথ্য পত্রিকা তুলে ধরুক যা মানুষকে নতুন করে ভাবতে শেখায়, সমাজ বদলে যায়। ঢাকা পোস্ট এসব চাহিদা পূরণে কাজ করে যাচ্ছে।।

ঢাকা পোস্ট চট্টগ্রামের নিজস্ব প্রতিবেদক মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্যে রাখেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) ট্রেজারার ড. হুমায়ুন করিব, চট্টগ্রাম জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর শামীম, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও আজকের পত্রিকা চট্টগ্রামের ব্যুরো প্রধান সবুর শুভ, সিইউজের সাংগঠনিক সম্পাদক মহরম হোসাইন, দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার ও কেএসআরমের মিডিয়া অ্যাডভাইজার মিজানুল ইসলাম, আইআইইউসির মিডিয়া কো-অর্ডিনেটর মাসুদ ফরহান অভি।

এতে আরও বক্তব্য রাখেন আজকের পত্রিকার চট্টগ্রামের স্টাফ রিপোর্টার জমির উদ্দিন, দৈনিক মানবজমিন চট্টগ্রামের স্টাফ রিপোর্টার জালাল উদ্দিন, দৈনিক পূর্বদেশের স্টাফ রিপোর্টার ফারুক আব্দুল্লাহ ও মনিরুল ইসলাম মুন্না, দৈনিক সকালের সময় চট্টগ্রাম ব্যুরো প্রধান এসএম পিন্টু প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ঢাকা পোস্টকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এরপর অতিথিরা বর্ষপূর্তি উপলক্ষে একটি কেক কাটেন।

এদিন ঢাকা পোস্টের বর্ষপূর্তি উপলক্ষে শতাধিক গরিব-দুস্থ, ও রিকশাচালকদের মাঝে খাবার বিতরণ করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!