চট্টগ্রামে ট্রেনের নিচে পড়ে অচেনা লোকের ১৫ টুকরো লাশ

চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানার সিডিএ ১ নম্বর রেলগেইট এলাকায় রেললাইনের ওপর দিয়ে যাওয়া ডিশক্যাবলের সঙ্গে মাথা লেগে ঢাকামুখী ট্রেন থেকে পড়ে এক লোক নিহত হয়েছেন। এখন পর্যন্ত লোকটির শরীরের ১৫ টুকরোর খোঁজ মিলেছে। তবে নিহত ওই লোকের পরিচয় জানা যায়নি।

বৃহস্পতিবার (২২ জুলাই) বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, চট্টগ্রাম থেকে ঢাকামুখী চলন্ত ট্রেনের ছাদে করে যাচ্ছিলেন এক যাত্রী। ট্রেনটি রেললাইন গেটম্যান অফিস দিয়ে যাওয়ার সময় ওই অফিসের ছাদের ওপর দিয়ে যাওয়া ডিশক্যাবলের সাথে মাথা লেগে ছিটকে পড়েন ওই যাত্রী। ট্রেনের চাকায় কাটা পড়ে মুহূর্তেই খণ্ডবিখণ্ড হয়ে যায় লোকটির শরীর।

প্রত্যক্ষদর্শীরা জানান, লোকটি ট্রেনের চাকার নিচে পড়ে টুকরো টুকরো হয়ে যায় অজ্ঞাতনামা ওই লোকটির শরীর। প্রত্যক্ষদর্শীরা এখন পর্যন্ত লোকটির শরীরের ১৫ টুকরোর খোঁজ পেয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানান, রেললাইনের ওপর দিয়ে ডিশলাইনের তার টানায় বড় দুর্ঘটনা ঘটতে পারে— কয়েকদিন ধরে এমন কথা বলা হলেও ডিশলাইনের মালিকের লোকজন স্থানীয় বাসিন্দাদের সাথে খারাপ আচরণ করে।

চট্টগ্রাম রেলওয়ে থানার এসআই সৌরভ বলেন, আকবরশাহ এলাকায় ট্রেন থেকে পড়ে একব্যক্তির কাটা পড়ার খবর পেয়ে রেলওয়ে থানা পুলিশ লাশ উদ্ধারে ঘটনাস্থলে গিয়েছে। লাশ উদ্ধার ও সুরতহাল রিপোর্টের কাজ চলছে বলে জানান তিনি।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!