চট্টগ্রামে জন্মাষ্টমী উদযাপন যুব পরিষদের অভিষেকে আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ‘এ দেশ হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান সবাই মিলে স্বাধীন করেছে। ধর্ম যার যার, দেশ সবার। তাই দেশের শান্তি বজায় রাখতে আমাদেরকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে। সাম্প্রদায়িক অপশক্তি সময় সুযোগে সম্প্রীতি নষ্ট করার অপপ্রয়াস চালায়। কিন্তু তারা অতীতে সফল হয়নি, ভবিষ্যতেও পারবে না। তারা সহজ-সরল বাঙালির মধ্যে সাম্প্রদায়িক বিভেদ-বিভ্রান্তি সৃষ্টির জন্য পরিকল্পিত এই অপকর্ম চালায়। কিন্তু বাঙালি ধার্মিক জাতি, ধর্মান্ধ কখনও নয়। যারা দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে চায় তাদের বিষদাঁত ভাঙতে আমাদের মাঠে থাকতে হবে।

শনিবার (১৩ আগস্ট) দুপুরে চট্টগ্রাম নগরীর একটি কমিউনিটি সেন্টারে শ্রীশ্রী জন্মাষ্টমী উদযাপন যুব পরিষদ চট্টগ্রাম মহানগর শাখার অভিষেক অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন জন্মাষ্টমী উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি সুকুমার চৌধুরী, সাধারণ সম্পাদক প্রবীর কুমার সেন, লায়ন আশীষ ভট্টাচার্য, কাউন্সিলর শৈবাল দাশ সুমন, সুমন দেবনাথ, লায়ন তপন দাশ, প্রকৌশলী আশুতোষ দাশ, রতন আচার্য্য, শ্রীপ্রকাশ দাশ অসিত, হিল্লোল সেন উজ্জ্বল, মিথুন মল্লিক, জন্মষ্ঠমী উদযাপন যুব পরিষদের সাধারণ সম্পাদক বাবুল দাশ তনয়। বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শ্রীশ্রী জন্মাষ্টমী উদযাপন যুব পরিষদ চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি শ্বাশত চৌধুরী লিটু ও সঞ্চালনায় ছিলেন বিশ্বজিৎ কুমার দেব।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!