চট্টগ্রামে ছাত্রদলের কমিটি, ঘোষণার ১০ মিনিটেই বিএনপি অফিসে আগুন

বিবাহিত অছাত্র গাজী সিরাজ এবং বেলায়েত হোসেন বুলুর নেতৃত্বে নগর ছাত্রদলের আংশিক কমিটিকে ২৭২ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার ১০ মিনিটের মধ্যেই চট্টগ্রাম নগর বিএনপির কার্যালয়ে আগুন দিয়েছে ক্ষুব্দ ছাত্রদল নেতাকর্মীরা।

সোমবার (৩০ নভেম্বর) ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ চট্টগ্রাম মহানগরীর পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করে। কমিটির তালিকা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার হওয়ার সঙ্গে সঙ্গেই পদবঞ্চিত এবং অবমূল্যায়িত ছাত্রদল নেতাকর্মীরা দলীয় কার্যালয় নাসিমন ভবনে অগ্নিসংযোগ করে।

তাদের অভিযোগ- কমিটিতে ত্যাগী নেতারা মূল্যায়ন পাইনি। অছাত্র, মাদকাসক্ত এবং মাদক ব্যবসায়ীদের দিয়েই ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন করেছে।

প্রসঙ্গত, ২০১৩ সালের ১৩ জুলাই গাজী সিরাজকে সভাপতি এবং বেলায়েত হোসেন বুলুকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যের নগর ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় সংসদ। এরই মধ্যে একজন সড়ক দুর্ঘটনায় মারা যান এবং অপর একজন ছাড়া বাকী নয়জন নগর বিএনপি, স্বেচ্ছাসেবক এবং যুবদলে পদ নিয়ে সক্রিয় আছেন।

তবে ছাত্রদলের কেন্দ্রীয় নেতারা জানান, এটি মূলত বিবাহিত এবং বয়স্কদের নিয়েই কমিটি। শিগগিরই প্রকৃত ছাত্রদের হাতে ছাত্রদলের নগর কমিটির নেতৃত্ব তুলে দেওয়া হবে।

এফএম/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!