চট্টগ্রামে চাকরির লোভ দেখিয়ে যৌনব্যবসা, তিন তরুণী উদ্ধার ট্রিপল নাইনের ফোনে

যৌনব্যবসার মূল হোতাও এক নারী

চাকরির লোভ দেখিয়ে চট্টগ্রামের বিভিন্ন স্থান থেকে মেয়েদের এনে জোর করে যৌনকর্মে বাধ্য করার অভিযোগে এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তিন তরুণীকেও ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়। জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল পেয়ে পুলিশ চট্টগ্রামের পাহাড়তলী থানার সরাইপাড়ায় এ অভিযান চালায়।

রোবরার (১১ জুলাই) বিকেল সাড়ে ৪টায় পাহাড়তলী থানার সরাইপাড়া বাচা মিয়া রোডের হেলাল নামে এক ব্যক্তির বিল্ডিংয়ে এ অভিযান পরিচালনা করা হয়। ওই ভবনের চতুর্থ তলায় চলছিল যৌনকর্মের ব্যবসা। এর মূল হোতা শাহনাজ বেগম (৩০) নামে এক নারীকে গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ।

শাহনাজের বাড়ি ফটিকছড়ির হোঁয়াকো বাজারে। আটক শাহনাজ গত তিন বছর ধরে নগরীর বিভিন্ন স্থানে ঘর ভাড়া নিয়ে যৌনকর্মের এই ব্যবসা চালিয়ে আসছিল বলে স্বীকার করেছেন।

পুলিশ জানায়, সরাইপাড়া বাচা মিয়া রোডে একটি ভবনে তিন নারীকে আটকে রেখে অনৈতিক কাজে বাধ্য করে আসছিল শাহনাজ। বিষয়টি টের পেয়ে একই বিল্ডিং থেকে এক ভাড়াটিয়া জাতীয় জরুরি সেবা ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে বিষয়টি পুলিশকে জানান। পাহাড়তলী থানা দ্রুত অভিযান চালিয়ে শাহনাজকে গ্রেপ্তার ও তিন নারীকে উদ্ধার করে।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (​ওসি) হাসান ইমাম জানান, শাহনাজ বেগমের বিরুদ্ধে মানব পাচার আইনে মামলা দায়ের করে আদালতে চালান দেওয়া হয়েছে।

জেএস/কেএস/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!