চট্টগ্রামে গাড়ি ও আবাসনব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময়

চট্টগ্রামে পূবালী ব্যাংক লিমিটেড অনুমোদিত সিএলএস এজেন্ট খান ট্রেডিং কর্তৃক আয়োজিত গাড়ি ও আবাসন ব্যবসায়ীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) চট্টগ্রাম নগরীর আগ্রাবাদের হোটেল সেন্টমার্টিন কাকলী হল মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন খান ট্রেডিংয়ের স্বত্ত্বাধিকারী মো. অলিউল হক। এতে বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক বাশার গ্রুপের চেয়ারম্যান এন্ড সিইও আবুল বশর আবু।

সভায় বক্তারা বলেন, বন্দরনগরী চট্টগ্রাম ব্যবসায়ীদের জন্য অনেক ব্যবসাবান্ধব নগরী। প্রধানমন্ত্রী ঘোষিত চতুর্থ শিল্প বিপ্লব বাস্তবায়নের জন্য দেশের অর্থনৈতিক চালিকাশক্তি সমৃদ্ধ করতে ব্যবসায়ীদের আরও বেশি এগিয়ে আসতে হবে। পূবালী ব্যাংকের মতো অন্যান্য ব্যাংকগুলোও সহজ শর্তের ব্যাংকিং সেবা ও সুবিধা যথাযথভাবে ব্যবসায়ীদের কাছে পৌঁছে দিলে ব্যবসায় গতিশীলতা আরও বৃদ্ধি পাবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন পিবিএল চট্টগ্রাম দক্ষিণ অঞ্চল আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মোহাম্মদ আলতাব হোসেন, চট্টগ্রাম উত্তর অঞ্চল আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মোহাম্মদ আখতারুজ্জামান সরকার।

খান ট্রেডিংয়ের স্বত্ত্বাধিকারী অলিউল হকের সমাপনী বক্তব্য ও আগত অতিথিগণের মধ্যহ্নভোজ গ্রহণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!