চট্টগ্রামে করোনায় চিকিৎসা ক্যাম্পের আয়োজন দেবাশীষ পাল দেবুর

চট্টগ্রাম নগরীর চেরাগী পাহাড় এলাকার এমওয়াই বালিকা উচ্চ বিদ্যালয়ে ফ্রী চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এ সময় রোগীদের বিনামূল্যে ওষুধও বিতরণ করা হয়।

শুক্রবার (৩ জুলাই) যুবলীগের সাবেক কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য দেবাশীষ পাল দেবুর উদ্যোগে এ চিকিৎসা ক্যাম্প আয়োজন করা হয়েছে।

এই চিকিৎসা ক্যাম্প উদ্বোধন করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক ও ৩২ নং ওর্য়াডের কাউন্সিলর জহুর লাল হাজারী । চিকিৎসা প্রদান করেন ডা. এইচ জাহিন ও ডা. সানজিদা আলম।

এ সময় দেবাশীষ পাল দেবু বলেন, ‘করোনার প্রাদুর্ভাব দেখা দিলে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা দলীয় নেতাকর্মীদের মানুষের পাশে থাকার নির্দেশ দিয়েছেন। এই নির্দেশনা বাস্তবায়নে যুবলীগের নেতাকর্মীরা কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় চট্টগ্রাম মহানগরের প্রতিটি ওয়ার্ডে করোনা সচেতনতায় লিফলেট বিলি, মাস্ক, সাবান বিতরণ, কর্মহীনদের খাদ্য সহায়তা সহযোগীতা প্রদান করেছি আমি। এ ছাড়া বন্দর-পতেঙ্গায় শ্বাসকষ্ট রোগীদের জন্য অক্সিজেনের ব্যবস্থা করেছি। করোনাকালে সাধারণ রোগীদের সুবিধার্থে গত ২৬ জুন থেকে ফ্রি চিকিৎসা ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণ কর্মসূচী শুরু করেছি। এছাড়া শিশুদের চিকিৎসা সেবা নিশ্চিত করতেও আমি কাজ করে যাচ্ছি।’
চট্টগ্রামে করোনায় চিকিৎসা ক্যাম্পের আয়োজন দেবাশীষ পাল দেবুর 1
এ সময় উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী রুমকি সেন গুপ্ত, যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু, মো. শামীম আজাদ রুবেল, জয় বিশ্বাস, হাবিবুর রহমান, রুবেল মিয়া, বেলাল হোসেন, বিল্লাল হোসেন, অর্নব চৌধুরী, ইকবাল হোসেন,মো.মঈন উদ্দিন, মারুফুল ইসলাম, বিকাশ দাশ, জুয়েল বিশ্বাস, আশিক, সৌরেন বড়ুয়া, সাজ্জাত হোসেন, আরাফাত হোসেন, নজরুল ইসলাম টিপু, মো. আজিজ প্রমুখ।

এসকেএস/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!