চট্টগ্রামে আসছেন পরশ-নিখিল-নাঈম

চট্টগ্রাম যুবলীগের বিভাগীয় সভায় যোগ দিতে প্রথমবারের মত চট্টগ্রাম আসছেন কেন্দ্রীয় যুবলীগের নেতারা।

সোমবার (২ মার্চ) নগরীর মোটেল সৈকতে নির্ধারিত এই বৈঠকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ, সাধারণ সম্পাদক মো. মাইনুল হাসান খান নিখিল ও যুবলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নাঈমের অংশ নেওয়ার কথা রয়েছে।

চট্টগ্রাম মহানগর যুবলীগে নেতারা জানান, আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী এম রেজাউল করিমের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে চট্টগ্রামের যুবলীগের রোডম্যাপ নির্ধারণে যুবলীগের এই শীর্ষ নেতারা চট্টগ্রামে আসছেন। ওই সভায় চট্টগ্রামের সব ইউনিটের যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদককে উপস্থিত থাকার নির্দেশ দিয়েছে সংগঠনটি।

চট্টগ্রাম মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক ফরিদ মাহমুদ চৌধুরী চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘শীর্ষ নেতৃবৃন্দ ঢাকায় একটি প্রতিনিধি সভা করেছিল। একইভাবে চট্টগ্রামেও একটি প্রতিনিধি সভা হবে।’

এক প্রশ্নের উত্তরে তিনি জানান,‘এই সভায় আসন্ন নির্বাচন সম্পর্কে হয়তো কেন্দ্রীয় নেতৃবৃন্দের পরিকল্পনার কথা স্থানীয় নেতাকর্মীদের জানাতে পারেন।’

উল্লেখ্য, গেল বছর ২৩ নভেম্বর যুবলীগের সপ্তম জাতীয় কংগ্রেসে চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন পরশ-নিখিল। নির্বাচিত হওয়ার পর চট্টগ্রামে এটাই পরশ-নিখিলের প্রথম সফর।

এএ/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!