চট্টগ্রামের সড়কে রক্তাক্ত বিশ্ববিদ্যালয় ছাত্র, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু

চট্টগ্রাম নগরীর টাইগারপাস মোড়ের কাছে সড়ক থেকে এক বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়েছে।

রোববার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নগরীর সিডিএ এভিনিউ সড়কের টাইগারপাস মোড়ের কিছুটা সামনে থেকে শচীন দত্ত (২৩) নামের ওই শিক্ষার্থীকে আহত অবস্থায় উদ্ধার করেন দুজন পথচারী।

জানা গেছে, তিনি পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সিএসই বিভাগের ১৫ তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, টাইগারপাস মোড়ের কাছে রক্তাক্ত অবস্থায় সড়কে পড়ে ছিলেন শচীন। এসময় তার বাইসাইকেলও একপাশে পড়া ছিল। তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছেন। আঘাতের ধরন দেখে ধারণা করা হচ্ছে, সাইকেল চালানো অবস্থায় কোনো ভারী যানবাহনের ধাক্কার আহত হয়েছেন তিনি। তবে কী ধরণের পরিবহনের ধাক্কায় তিনি আহত হয়েছেন, সেটি এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।

সিএমপির কোতোয়ালী থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘রাতে টাইগারপাস মোড়ে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট আমাদের থানায় জানান সেখানে একজনকে আহত অবস্থায় পাওয়া গেছে— যিনি সম্ভবত সড়ক দুর্ঘটনার শিকার। তবে মোড় থেকে একটু সামনে নির্জন জায়গায় তিনি পড়ে ছিলেন। কিভাবে তিনি আহত হয়েছেন সেটি কেউই নিশ্চিত করে বলতে পারেনি। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মেডিকেলে আমাদের একটা টিম যায়। সেখানে গিয়ে জানতে পারি তিনি মারা গেছেন।’

জানা গেছে, শচীনের বাড়ি চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায়।

কোতোয়ালী থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান বলেন, ‘রাত ১২ টার দিকে শচীনের পরিবারের সদস্যরা বোয়ালখালী থেকে এসেছেন। তাদের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।’

এআরটি/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!