চট্টগ্রামের সিরাজুল ইসলাম চৌধুরী জাতীয় পার্টির উপদেষ্টা হলেন

চট্টগ্রামের সিরাজুল ইসলাম চৌধুরীকে জাতীয় পার্টির উপদেষ্টা পরিষদে ঠাঁই দিলেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। এছাড়া ওই উপদেষ্টা পরিষদে নিজ স্ত্রী শেরিফা কাদেরসহ বোন ও ভাগ্নিকেও উপদেষ্টা পদে জায়গা দিয়েছেন।

বুধবার (১৫ জানুয়ারি) জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায় স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জাপা চেয়ারম্যান ২১ সদস্যের উপদেষ্টা পরিষদ অনুমোদন করেছেন বলে জানানো হয়।

শেরিফা কাদের ও সিরাজুল ইসলাম চৌধুরী ছাড়া বাকি উপদেষ্টারা হলেন জাপা চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের বোন নীলফামারীর মেরিনা রহমান এবং ভাগ্নি একই জেলার ড. মেহেজুবুন্নেসা রহমান, ময়মনসিংহের ক্বারি মো. হাবিবুল্লাহ বেলালী, ঢাকার ড. মো. নুরুল আজহার শামীম, রংপুরের মো. হাসিবুল ইসলাম জয়, চাঁদপুরের মনিরুল ইসলাম মিলন এবং সিলেটের আব্দুল্লাহ সিদ্দিকী।

উপদেষ্টাদের দায়িত্ব পরবর্তীতে বন্টন এবং নামের ক্রমানুসার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার সময় নির্ধারণ করা হবে। জাতীয় পার্টির নবম জাতীয় কাউন্সিলের সিদ্ধান্ত এবং গঠনতন্ত্রের ধারা ১২-এর ৩ উপধারা মোতাবেক এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে, যা অবিলম্বে কার্যকর হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!