চট্টগ্রামের শ্রীশ্রী শুক্লাম্বর দীঘির পূণ্যস্নান ও মেলা ১৫ জানুয়ারি

চট্টগ্রামের চন্দনাইশে হিন্দু ধর্মাবলম্বীদের অন্যতম তীর্থস্থান শ্রীশ্রী শুক্লাম্বর দীঘি পীঠ মন্দিরে পুণ্যস্নান ও মেলা আগামী ১৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে মেলা উদযাপনে ৩০ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

উত্তরায়ণ সংক্রান্তিতে পুণ্যস্নান ও মেলা সুষ্ঠুভাবে উদযাপনের লক্ষে গত শুক্রবার (১৬ ডিসেম্বর) এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এতে হারাধন দেবের সভাপতিত্বে ও উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক নৃপেন্দু দত্তের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিজন ভট্টাচার্য্য, সুবল তালুকদার, অরূপ রতন চক্রবর্তী, ড. বিপ্লব গাঙ্গুলী, পরিমল দেব, প্রদীপ দেব, অ্যাডভোকেট জয় ভট্টাচার্য্য, অমর কান্তি ভট্টাচার্য্য, আশীষ দেব, পরিমল মহাজন, লায়ন ডা. কাজল কান্তি বৈদ্য, বিপ্লব চৌধুরী, মিলন দেব, ঋষু মহাজন, মধুসুদন দত্ত, ভবশংকর ধর, রামপ্রসাদ ভট্টাচার্য্য, তরুণ দেব, তপন দেব, সমীর পাইক, কিরণ তালুকদার, শ্যামল মিত্র, অশোক দত্ত, টিংকু ধর, নারায়ণ ধর, রুবেল দেব, বিধান দেব।

সভায় বক্তারা আসন্ন উত্তরায়ণ সংক্রান্তিতে পুণ্যস্নান ও মেলা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে স্থানীয় সংগঠন ও প্রশাসনের সহযোগিতা কামনা করেন। এছাড়া পুণ্যতিথিতে ভক্তদের উপস্থিত থাকার আমন্ত্রণ জানান।

সভায় ৫ নম্বর বরমা ইউনিয়নের চেয়ারম্যান মো. খোরশেদ আলম টিটুকে সভাপতি, অমর কান্তি ভট্টাচার্য্যকে সাধারণ সম্পাদক, বিপ্লব চৌধুরীকে যুগ্ম সম্পাদক, কিরণ তালুকদারকে অর্থ সম্পাদক ও পরিমল মহাজনকে মেলা পরিচালনা সম্পাদক করে ৩০ সদস্যের কমিটি গঠন করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!