চট্টগ্রামের লাভলেইনে ১০ হাজার প্যাকেট সিগারেটসহ আটক ১

চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন লাভলেইন এলাকায় অভিযান পরিচালনা করে ১০ হাজার সেনর গোল্ড সিগারেটের প্যাকেট ও প্যাকেটে ব্যবহৃত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় রাজস্ব বোর্ডের শুল্ককর লেভেল হিসাবে ব্যবহৃত জাল স্টিকার, বন্ড রোল, স্ট্যাম্পসহ একজনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগ।

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুর আড়াইটায় অভিযান চালিয়ে চট্টগ্রামের রাউজান থানার মুনাফ মুন্সির বাড়ির মোহাম্মদ রফিক সওদাগরের ছেলে মোহাম্মদ এরশাদ(৩০) কে আটক করে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগ।

বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) এস.এম. মোস্তাইন হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন লাভলেইন এলাকায় অভিযান পরিচালনা করে দশ হাজার সেনর গোল্ড সিগারেটের প্যাকেট ও প্যাকেটে ব্যবহৃত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় রাজস্ব বোর্ডের শুল্ককর লেভেল হিসাবে ব্যবহৃত জাল স্টিকার, বন্ড রোল, স্ট্যাম্পসহ তাকে আটক করা হয়। আটককৃতর বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে ।

চট্টগ্রামে বিভিন্ন সিগারেটের দোকান ও ব্যবসায়ীর নিকট তিনি এসব মালামাল বিক্রয় করেন আটককৃত এরশাদ প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়।

এইচটি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!