চট্টগ্রামের মাছশিকারী ৯ কেজির মাছ ধরে ৬ লাখ টাকা জিতলেন

চট্টগ্রামের এক মাছশিকারী প্রায় নয় কেজি ওজনের একটি রাক্ষুসে মাছ ধরে ছয় লাখ টাকা পুরস্কার জিতেছেন টাঙ্গাইলে।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) টাঙ্গাইল সৌখিন মৎস্য শিকারী সমিতি আয়োজনে দিনব্যাপী ‘মৎস্য শিকার প্রতিযোগিতা’ অনুষ্ঠিত হয়। এ প্রতিযোগিতায় টাঙ্গাইলসহ দেশের বিভিন্ন স্থান থেকে অংশ নেন মৎস্য শিকারীরা।

চট্টগ্রাম থেকে যাওয়া মাহমুদ সওদাগর নামে এক মৎস্য শিকারী অংশ নেন ওই প্রতিযোগিতায়। তিনি বিকেলে আট কেজি ৯০০ গ্রাম ওজনের একটি রাক্ষুসে মাস শিকার করেন। এতেই তার কপাল খুলে যায়। সব প্রতিযোগীর শিকার করা মাছ ওজন দিয়ে দেখা যায়, তার ধরা মাছটিই সবচেয়ে বড়। এতেই তিনি প্রথম পুরস্কার জিতে পেয়ে যান নগদ ছয় লাখ টাকা।

চট্টগ্রামের মাছশিকারী মাহমুদ সওদাগর জানান, তিনি ৮-৯ বছর ধরে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন। কিন্তু এবারই প্রথম পুরস্কার পেয়ে তিনি খুবই আনন্দিত।

এছাড়া প্রতিযোগিতায় অংশ নেওয়া আরও নয়জনকে নগদ অর্থ যথাক্রমে তিন লাখ, দেড় লাখ, এক লাখ, ৮০ হাজার, ৭০ হাজার, ৬৫ হাজার, ৬০ হাজার, ৫৫ হাজার ও ৫০ হাজার টাকা পুরস্কার দেওয়া হয়।

সন্ধ্যায় সৌখিন মৎস্য শিকারী সমিতির কার্যালয়ে সমিতির সভাপতি টাঙ্গাইল জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি প্রথম পুরস্কার ছয় লাখ টাকা মাহমুদ সওদাগরের হাতে তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, পৌরসভার সাবেক কাউন্সিলর সাইফুজ্জামান সোহেলসহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!