চট্টগ্রামের ভাষা জানতেই হবে গণস্বাস্থ্যের সোয়া লাখ টাকা বেতনের এই চাকরিতে

গণস্বাস্থ্য কেন্দ্র জনবল নিয়োগ প্রকাশ করেছে। চাকরি পেতে ইংরেজির পাশাপাশি রোহিঙ্গা ও চট্টগ্রামের স্থানীয় ভাষায় পারদর্শী হতে হবে। প্রতিষ্ঠানটি তাদের কক্সবাজার প্রকল্পের জন্য লোকবল নিয়োগ দেবে। আগ্রহীদের আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। চূড়ান্ত নিয়োগের পর কাজ করতে হবে কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে।আর নির্বাচিতদের ১ মার্চেই কাজে যোগ দিতে হবে।

পদের নাম

ক্লিনিক ম্যানেজার

পদসংখ্যা

অনির্ধারিত

চাকরির ধরন

ফুল টাইম

কর্মস্থল

টেকনাফ (কক্সবাজার)

বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা

মাসিক বেতন ১ লাখ ২৬ হাজার টাকা। এছাড়া মোবাইল বিল ও ইনস্যুরেন্সসহ প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

যোগ্যতা ও অভিজ্ঞতা

সরকার অনুমোদিত যেকোনো মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় থেকে এমবিবিএস পাস হতে হবে। বিএমডিসি থেকে রেজিস্ট্রেশন থাকতে হবে। সংশ্লিষ্ট কাজে ন্যূনতম ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। রোহিঙ্গা শিবিরে ন্যূনতম ২ বছর কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ইংরেজি, রোহিঙ্গা ও চট্টগ্রামের স্থানীয় ভাষায় পারদর্শী হতে হবে। আন্তর্জাতিক চিকিৎসাসেবা সম্পর্কে জানাশোনা থাকতে হবে।

যেভাবে করতে হবে আবেদন

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করার আগে এই লিংক থেকে নিয়োগ ও আবেদনের প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিতে হবে। এরপর এই লিংকে লগইন করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ

২১ ফেব্রুয়ারি ২০২২

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!