চট্টগ্রামের বন্দর এলাকা থেকে শিশু অপহরণ

চট্টগ্রামের বন্দর থানা এলাকার নগরীর কলসিদীঘিরপাড় এলাকা থেকে জেমী নামের তিন বছরের এক শিশুকে অপহরণের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অপহরণের শিকার জেমীর বাবা মো. জুয়েল বন্দর থানায় মামলা দায়ের।

জানা গেছে, বৃহস্পতিবার ১১টা ৩০ মিনিটের ট্রেনে লাকসাম থেকে চট্টগ্রামের বন্দর থানার কলসীদিঘীরপাড়ে যেতে তার নানীর সাথে রওনা হন জেমী। ওই সময় অজ্ঞাত এক পুরুষ জেমী ও তার নানীর পাশে দাঁড়িয়েছিল। ভিকটিমের নানীর সাথে অজ্ঞাত লোকটি কথা বলার একপর্যায়ে তার বাড়ী কুমিল্লা জেলার লাকসাম বলে জানায়।

পরে বিকাল ৩টা ২০ মিনিটের দিকে ভিকটিম তার নানীর সাথে চট্টগ্রাম রেলস্টেশনে নামে। অজ্ঞাত লোকটিও রেলস্টেশনে নেমে তার বাসা কলসীদীঘির পাড় বলে জানায় এবং তারা একসাথে ৬ নম্বর বাসযোগে ফ্রি-পোর্ট মোড়ে বাস থেকে নামেন।

বাস থেকে নামার পর অজ্ঞাত লোকটি ভিকটিমের নানীকে বলে, এখানে রিক্সা ভাড়া বেশি, তার সাথে একসাথে হেটে যাওয়ার জন্য অনুরোধ করে। তখন অজ্ঞাত লোকটির কথামত পায়ে হেঁটে রওনা দেন এবং যাওয়ার পথে অজ্ঞাত লোকটি ভিকটিম জেমীকে কোলে নিয়ে নানীর পিছনে পিছু পিছু হাঁটতে থাকে।

ওই দিন বিকাল ৪টা ৩৫ মিনিটের সময় বন্দর থানাধীন কলসীদিঘী রোডস্থ ওয়াশীল চৌধুরীপাড়া নতুন রাস্তার মোড় থেকে অজ্ঞাত লোকটি ভিকটিম জেমীকে কৌশলে অপহরণ করে নিয়ে যায়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহফুজুর রহমান বলেন, ‘অপহরণের ঘটনার তিন ঘণ্টা পর বিষয় আমরা জানতে পারি। এরপর থেকে ভিকটিমকে জীবিত উদ্ধারের জন্য অভিযান অব্যাহত আছে।’

আরএম/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!