চট্টগ্রামের ফ্লাইওভারে নিপুণ কৌশলে ছিনতাইয়ের চক্র, পুলিশের কব্জায় সাতজন

দীর্ঘদিন ধরে চট্টগ্রাম নগরীর পুরাতন রেলস্টেশনসহ আখতারুজ্জামান ফ্লাইওভারে রাতের বেলায় ছিনতাই করে আসছিল এ চক্রটি। ছিনতাইয়ের পরপরই সেখান থেকে সটকে গিয়ে ফ্লাইওভারের নিচে গা ঢাকা দিত তারা। গোপন সংবাদের ভিত্তিতে এ চক্রের সাতজনকে গ্রেপ্তার করে পুলিশ।

শুক্রবার (২৭ আগস্ট) রাত সাড়ে ১২ টার দিকে চট্টগ্রামের কোতোয়ালী থানার ওয়াসা ও দামপাড়া মসজিদ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি দেশী এলজি, ২টি ছেনি ও ৫ টি টিপ ছোরা উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দিন।

গ্রেপ্তার সাতজন হলেন— হৃদয় হোসেন (১৯), শহিদুল ইসলাম মনা (২২), চাঁন মিয়া (২১), হাসান (১৯), আরিফ (১৯), আনিচ (১৯) ও মহসিন উদ্দিন ওরফে টুকু (৩০)।

পুলিশ জানায়, অভিযুক্তরা বহদ্দারহাট-লালখানবাজারগামী ফ্লাইওভারের গার্ডারে নিচে ওঁৎ পেতে থাকে ছিনতাই ও ডাকাতি করার জন্য। সুযোগ বুঝে তারা মানুষের কাছ অস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাই করে করত। তারা পুলিশের হাত থেকে বাঁচার জন্য ফ্লাইওভারের গার্ডারের ভিতরে স্ল্যাবের কোনায় বিশেষ কায়দায় আত্মগোপনে থাকার জায়গা বানিয়েছিল। পুলিশ আসলেই ফ্লাইওভারের গার্ডারের পাশে ফাঁকা অংশ দিয়ে পাইপ বেয়ে নিচে নেমে বা ফ্লাইওভারের ওপরে উঠে পালিয়ে যায়।

মুআ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!