চট্টগ্রামের পরীর পাহাড় নিয়ে সিদ্ধান্তের জন্য প্রধানমন্ত্রীর অপেক্ষা

চট্টগ্রামের পরীর পাহাড়ে আইনজীবী সমিতির ভবনসহ বিভিন্ন স্থাপনা উচ্ছেদ নিয়ে জেলা প্রশাসনের সিদ্ধান্তে তৈরি হওয়া অপ্রীতিকর পরিস্থিতি নিয়ে এবার মুখ খুললেন আইনমন্ত্রী।

তিনি জানিয়েছেন, উদ্ভূত পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আলোচনা করে বিষয়টির নিষ্পত্তি করা হবে। সে পর্যন্ত সংশ্লিষ্ট সবাইকে ধৈর্য ধরার আহ্বান জানিয়েছেন তিনি।

রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুরে সচিবালয়ে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক ও চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নেতাদের মধ্যে একটি বৈঠক অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুশাসন অনুযায়ী আইনমন্ত্রী এ বৈঠক আহ্বান করেন বলে আইন মন্ত্রণালয় সূত্রে জানা গেছে।

বৈঠকে আইনমন্ত্রী আনিসুল হক জানান, তিনি উদ্ভূত পরিস্থিতি নিয়ে চট্টগ্রাম জেলা প্রশাসনের বক্তব্যও শুনবেন এবং উভয় পক্ষের বক্তব্য শোনার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আলোচনা করে বিষয়টি নিষ্পত্তি করবেন। সে পর্যন্ত সংশ্লিষ্ট সবাইকে ধৈর্য ধরার আহ্বান জানিয়েছেন তিনি।

আইনমন্ত্রীর সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে আরও উপস্থিত ছিলেন আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার ও যুগ্ম সচিব হাবিবুর রহমান জিন্নাহ, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি এনামুল হক ও সাধারণ সম্পাদক এএইচএম জিয়া উদ্দিন, বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য মুজিবুল হক, চট্টগ্রাম জেলা পিপি এ কে এম সিরাজুল ইসলাম চৌধুরী ও মেট্রোপলিটন পিপি ফখরুদ্দীন চৌধুরী, চট্টগ্রাম জেলা জিপি নাজমূল আহসান খান আলমগীর, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি আনোয়ারুল ইসলাম চৌধুরী ও রতন কুমার রায় এবং সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রশিদ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!