চট্টগ্রামের দুই ভাই ভারত ঢুকতে গিয়ে ঝিনাইদহে ধরা, আটক আরও ২০

ঝিনাইদহের মহেশপুরে বাংলাদেশ থেকে অবৈধ পথে ভারতে অনুপ্রবেশের সময় সোনাইডাঙ্গা ও কাঞ্চনপুর গ্রাম এলাকা থেকে ২০ জন নারী-পুরুষ ও শিশুকে আটক করেছে বিজিবি। এর মধ্যে রয়েছেন চট্টগ্রামের দুই বাসিন্দাও।

বুধবার (১৭ নভেম্বর) দিবাগত ভোর রাতে তাদের আটক করা হয়। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুরে খালিশপুর ৫৮ বিজিবির অতিরিক্ত পরিচালক তসলিম মো. তারেক এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মহেশপুর ব্যাটালিয়নের যাদবপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকা সোনাইডাঙ্গা এলাকা থেকে ১১ জন ও বাঘাডাঙ্গা এলাকার কাঞ্চনপুর গ্রাম থেকে ৯ জনকে আটক করা হয়।

ঝিনাইদহের মহেশপুরের কাঞ্চনপুর গ্রাম থেকে আটক হন চট্টগ্রামের পাহাড়তলী থানার উত্তর কাট্টলীর অমর কৃষ্ণ সেনের ছেলে উত্তম কুমার সেন (৫৪) ও বিপ্লব কুমার সেন (৪৯)। একই জায়গা থেকে আরও আটক হন ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানার সলেমানপুর উত্তরপাড়া গ্রামের আব্দুল আলীম মণ্ডলের ছেলে মো. করিম আলী (২১), মেয়ে নাজমা খাতুন (২৬), মো. বাবুলের স্ত্রী সীমা আক্তার (২৫) মেয়ে তানুজা (৬), গোপালগঞ্জ জেলার সদর থানার ঘোসেরচর গ্রামের কুমুত রঞ্জন দত্তের মেয়ে রেবা দত্ত (৪০), টাঙ্গাইল জেলার কালীহাতি থানার সালেংকা গ্রামের গোলজার হোসেনের মেয়ে সাবজান আক্তার (৩৪)।

এছাড়া মহেশপুরের সোনাইডাঙ্গা গ্রাম থেকে আটক হন মাগুরা জেলার শালিখা থানার থৈপাড়া গ্রামের সুজয় বিশ্বাস (২৪), যশোর জেলার অভয়নগর থানার ইছামতি গ্রামের আল আমীন শেখ (২৪), মো. রাব্বি শেখ (২৩), মো. রাব্বি শেখে স্ত্রী সানজিদা খাতুন (২০), ছেলে আব্দুর রব (৮ মাস), আল আমীন শেখের স্ত্রী লিমা খাতুন (১৯), লাল মিয়া শেখের ছেলে মো. সুমন শেখ (২০), মো. সুজন শেখ (১৬), কোতোয়ালী থানার বাহাদুরপুর গ্রামের মনিরা বেগম (৪০), খুলনা জেলার দিঘলিয়া থানার সেনহাটী গ্রামের শাহ আলম মোড়লের স্ত্রী জবেদা খাতুন (৩৭), মো. সেলিম রাজার স্ত্রী আয়েশা খাতুন (১৫) এবং মেয়ে রওজা আকতার রিমি (১৪ মাস)।

এ সময় অবৈধভাবে সীমান্ত পারাপারে সহযোগী দুই দালাল মহেশপুরের বাঘাডাঙ্গা গ্রামের জলিল খলিফার ছেলে মো. এমরান (৩০) ও লুৎফর রহমানের ছেলে হৃদয়কে আটক করা হয়।

আটক সবার বিরুদ্ধে ঝিনাইদহের মহেশপুর থানায় মামলা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!