চট্টগ্রামের দুই ছাত্রলীগ নেতা ডাকাতের কবলে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে

ঢাকা চট্টগ্রাম মহাসড়কের নারায়নগঞ্জ এলাকায় ডাকাতির শিকার হয়েছেন চট্টগ্রামের সাবেক দুই ছাত্রলীগ নেতা। নারায়নগঞ্জের সোনারগাও থানার মেঘনা সেতুর টোলপ্লাজায় এই ডাকাতির ঘটনা ঘটে। এই ঘটনায় দুজনই আহত হয়েছেন।

ডাকাতির শিকার হওয়া দুই ছাত্রলীগ নেতা হলেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু তৈয়ব ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর টিপু।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রাত ১টার দিকে সেতুর টোল প্লাজাতেই এই ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতদের বাধা দিতে গিয়ে আহত হম আবু তৈয়ব ও টিপু।

ডাকাতির শিকার হওয়া আবু তৈয়ব চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘মেঘনা সেতুর টোল প্লাজায় গাড়ি যানজটে আটকে যায়। প্রায় ২ থেকে ৩ কিলোমিটার লম্বা যানজট হয়। এর মধ্যেই ডাকাতির ঘটনা ঘটে। আমরা প্রাইভেটকারে ছিলাম। ৮ থেকে ১০ জন এসে গাড়ির কাঁচ ভেঙ্গে অস্ত্র ধরে ডাকাতি করে৷ আমরা প্রথমে বাধা দেওয়ার চেষ্টা করেছি। কিন্তু গাড়িতে আমরা মাত্র দুইজন ছিলাম। আশপাশের কেউ এগিয়ে না আসায় তাদের আটকানো যায়নি।’

এ সময় ডাকাতরা তাদের মোবাইলফোন, মানিব্যাগসহ গাড়িতে থাকা সকল মালামাল লুট করে নিয়ে যায় বলেও জানান তিনি।

এই ঘটনায় রাতেই সোনারগাঁও থানায় অজ্ঞাতনামা ৭ থেকে ৮ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন তারা।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘গতকাল আমাদের এক পুলিশ সদস্য এক্সিডেন্টে মারা গেছেন। আমি সেটি নিয়ে বাইরে ব্যস্ত ছিলাম। ডাকাতির বিষয়টি আমি শুনেছি। আমরা এই বিষয়ে আইনগত ব্যবস্থা নিব।’

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!