চকরিয়া-লামা সড়কে ব্যাড়িকেড দিয়ে দিন দুপুরে ডাকাতি

চকরিয়া প্রতিনিধি :

চকরিয়া-লামা সড়কে গাছ ফেলে ব্যাড়িকেট সৃষ্ঠি করে প্রকাশ্য দিবালোকে ডাকাতি হয়েছে। ১০-১২জন সশস্ত্র ডাকাত অস্ত্রের মুখে জিম্মি করে চারটি মোটরসাইকেল আরোহীদের পিটিয়ে আহত করে। এসময় তাদের কাছ থেকে অন্তত নগদ ৬০ হাজার টাকা ও ৬টি মোবাইল সেট লুট করা হয়।

47177_178
আজ শনিবার বিকাল সোয়া তিনটার দিকে ওই সড়কের ফাঁসিয়াখালী সেগুন বাগান এলাকায় ডাকাতির ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি মেম্বার মহিউদ্দিন।
ডাকাতির খপ্পরে পড়া একটি বেসরকারী কোম্পানীর মাঠকর্মী রিয়াজ ও জাহেদ বলেন, আমরাসহ অচেনা ৭-৮ ব্যাক্তি চারটি মোটরসাইকেলে করে লামা থেকে চকরিয়ায় আসছিলাম। শনিবার বিকাল সোয়া তিনটার দিকে কুমারী ব্রীজ পার হয়ে চকরিয়ার ফাঁসিয়াখালীর সেগুন বাগান এলাকায় পৌছলে সড়কের উপর একটি গাছ পড়ে থাকতে দেখি।

 

ওই গাছ সরাতে মোটরসাইকেল থেকে নামতেই সড়কের দু’পাশের জঙ্গল থেকে ১০-১২জন সশস্ত্র ডাকাত আকস্মিক হানা দেয়। কোন কিছু বুঝে উঠার আগেই আমাদের অস্ত্রের মূখে জিম্মি করে এলোপাতাড়ি পেঠাতে থাকে। এক পর্যায়ে আমাদের কাছ থেকে ৬টি মোবাইল সেট ও প্রায় ৬০ হাজার টাকা কেড়ে নেয়।

 

এব্যাপারে জানতে চাইলে চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো.জহিরুল ইসলাম খান বলেন, ঘটনাটি শুনেছি। স্পটে পুলিশ ফোর্স পাঠিয়েছি। অভিযোগ পেলে ও তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

রিপোর্ট : মুকুল কান্তি দাশ,চকরিয়া :

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!