চকরিয়া-পেকুয়া-কুতুবদিয়ায় বিশেষ অভিযানে গ্রেপ্তার-৩১

চকরিয়া-পেকুয়া-কুতুবদিয়ায় বিশেষ অভিযানে গ্রেপ্তার-৩১ 1মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়া, পেকুয়া ও কুতুবদিয়ায় সাজা পরোয়ানাসহ বিভিন্ন মামলায় ৩১জন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিশেষ অভিযানে গ্রেপ্তারকৃতদের মধ্যে আলোচিত ভাইয়ের হাতে ভাই খুনের মামলায় ভাবী ছাড়াও ডাকাতি, ছিনতাই, নারী নির্যাতন, মারামারি, চুরি ও মাদক আইনের আসামী রয়েছে। মঙ্গলবার রাত ৯টা থেকে বুধবার দুপুর দেড়টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, উপজেলার ডুলাহাজারায় ভিটের বিরোধ নিয়ে ছোট ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় নিহতের স্ত্রী আলমাস খাতুন বাদি হয়ে দুইজনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছে। এই মামলার প্রধান আসামী বড় ভাই নুরুল আবছার বাবুল পলাতক থাকলেও ভাবী সুফিয়া খাতুন (৩২) কে গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে বালুরচর এলাকা থেকে গ্রেপ্তার করেছে থানার এসআই আবদুল খালেকের নেতৃত্বে একদল পুলিশ।
ওসি আরো বলেন, পুলিশের বিশেষ অভিযানে উপজেলার পৌরসভা ও ১৮টি ইউনিয়নে ঝটিকা অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয় সাজা পরোয়ানায় পলাতক ২জন, ওয়ারেন্টভুক্ত ১৩জন ও মাদক মামলায় ২জনকে।
অন্যদিকে, কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভুইয়া বলেন, বিশেষ অভিযানে নারী নির্যাতন মামলায় ৩বছরের সাজাপ্রাপ্ত মো.ইদ্রিস, সহ ৪জনকে গ্রেপ্তার করা হয়। অন্যদের মধ্যে ২জন ওয়ারেন্টভুক্ত আবু ছাদেক ও ফজলুল করিম ও অপরজন জামাল আহমদ প্রকাশ বাহার উদ্দিনকে ২১০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।
এদিকে, পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জহিরুল ইসলাম খান বলেন, বিশেষ অভিযানে ওয়ারেন্টভুক্ত ৮জন এবং ২০ লিটার চোলাই মদসহ জাহানারা বেগম (৪০) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!