চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে শিশু

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে শিশু 1মুকুল কান্তি দাশ,চকরিয়া: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার বানিয়ারছড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে সাড়ে ৪বছর বয়সী শিশু শাহরিন সুলতানা। এ ঘটনায় হাইওয়ে পুলিশ একটি মাইক্রোবাসসহ চালক নবী হোসেনকে আটক করেছে। গত মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। তবে বুধবার ১২টা পর্যন্ত ওই শিশুর অবস্থা আশংকাজনক বলে পরিবার সুত্রে জানা গেছে।
পুলিশ জানায়, একটি মাইক্রোবাসের নিচে শিশু শাহরিন সুলতানা চাপা পড়ে। এসময় ওই শিশু গাড়িটির তলার লোহার রড ধরে ঝুলে থাকে। চালক গাড়ি না থামিয়ে পালানোর চেষ্টা করলে সড়কে শরীর থেতলে গিয়ে গুরুতর জখম হয় শিশু। হাইওয়ে পুলিশ ধাওয়া করে গাড়িসহ চালককে আটক ও আহত শিশুকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক রেজাউল করিম বলেন, শিশুর জখম গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
পুলিশ জানায়, গাড়ির মালিক ও আহতের পরিবারের মধ্যে আহত শিশুর সকল চিকিৎসা খরচ গাড়ির মালিক পক্ষ বহণ করার শর্তে সমঝোতা হওয়ায় গাড়িসহ আটক চালক নবী হোসেনকে গতকাল বুধবার সকালে ছেড়ে দেয়া হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!