চকরিয়ায় স্কুলের ছাদে ঢলে পড়লো ছাত্রী, পথে মৃত্যু

কক্সবাজারের চকরিয়ায় একটি স্কুলে ক্লাস চলাকালে জন্নাতুল বকেয়া (১২) নামের এক ছাত্রীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৭ আগস্ট) বেলা দেড়টার দিকে উপজেলার জঙ্গলকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। জানা গেছে, জন্নাতুল বকেয়া ওই বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী।

জঙ্গলকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন জানান, জন্নাতুল বকেয়া পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী। দুপুর ১২টার দিকে বিদ্যালয়ে এসে এসেম্বলী ক্লাসে অনুপস্থিত ছিল সে। তাকে ক্লাসে না পেয়ে খোঁজখুঁজি করলে বিদ্যালয়ের ছাদে অজ্ঞান হয়ে পড়ে থাকতে দেখা যায়। সঙ্গে সঙ্গে তার বাবা-মা’কে খবর দিয়ে এনে জন্নাতুল বকেয়াকে প্রথমে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে দ্রুত চকরিয়া সরকারি হাসপাতাল ও পরে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া পথে ডুলাহাজারা এলাকায় তার মৃত্যু হয়।

জন্নাতুল বকেয়ার মা উম্মেল সালমা ডেজি জানান, প্রতিদিনের মতো সকালে স্কুলে যায় আমার মেয়ে। দুপুরের দিকে স্কুলের শিক্ষক খবর দিলে দ্রুত স্কুলে ছুটে যায়। গিয়ে দেখি আমার মেয়ে অজ্ঞান অবস্থায় পড়ে আছে। পরে শিক্ষকদের সহায়তায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কোণাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিদারুল হক সিকদার বলেন, ‌‘ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। পরে চিকিৎসকদের পরামর্শে তাকে কক্সবাজার সরকারি হাসপাতালে নেওয়ার পথে ওই স্কুলছাত্রী মারা যায়।’

তিনি আরও বলেন, ‘চিকিৎসকরা প্রাথমিকভাবে ধারণা করছেন জন্নাতুল বকেয়া ব্রেইন স্ট্রোক করে মারা গেছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!