চকরিয়ায় সাবেক আ’লীগ সভাপতি নুরুল আলম আর নেই

চকরিয়ায় সাবেক আ’লীগ সভাপতি নুরুল আলম আর নেই 1মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নুরুল আলম আর নেই। মঙ্গলবার ভোর রাত ২দিকে নিজ বাড়িতে তিনি ইন্তেকাল (ইন্নালিল্লা…..রাজিউন) করেন। দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভোগে না ফেরার দেশে চলে যান তিনি। তার মৃত্যুতে রাজনৈতিক ও মুক্তিযোদ্ধাসহ স্থানীয় জনগণের মাঝে শোকাবহ পরিবেশ ছড়িয়ে পড়েছে।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে ও ২ মেয়েসহ অংসখ্য আত্মীয়স্বজন ও গুণাগ্রহী রেখে গেছেন। মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে চকরিয়া সরকারী কলেজ মাঠে নামাজে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যদায় সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধা নুরুল আলমের মৃত্যুতে শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড.সিরাজুল মোস্তাফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তাক আহমদ চৌধুরী, কক্সবাজারের সংসদ সদস্য যথাক্রমে- আলহাজ্ব মোহাম্মদ ইলিয়াছ এমপি, আশিক উল্লাহ রফিক এমপি, সাইমুন সরওয়ার কমল এমপি, আলহাজ্ব আবদুর রহমান বদি এমপি, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সালাহউদ্দিন মাহমুদ, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম, সাধারণ সম্পাদক আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল করিম, চকরিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি এম.জাহেদ চৌধুরী, জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, মুক্তিযোদ্ধা হাজী আবু মোহাম্মদ বশিরুল আলম, কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, লক্ষ্যারচর ইউনিয়ন আওমীলীগের সভাপতি রেজাউল করিম সেলিমসহ বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দরা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!