চকরিয়ায় শ্বাসরোধে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

কক্সবাজারের চকরিয়ায় বিয়ের আট মাসের মাথায় মারধর ও শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ হত্যাকে ভিন্নখাতেপ্রবাহিত করতে মরদেহের উপর ঘরের মাঠির দেয়াল ভেঙ্গে চাপা পড়ার নাটক সাজানো হয়েছে। পরে প্রতিবেশীদের সহযোগিতায় গৃহবধূ কাজল মনিকে (১৯) হত্যার অভিযোগে স্বামী মো. আরাফাতকে আটক করতে সক্ষম হয় পুলিশ। শনিবার (৪ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার হারবাং ইউনিয়নের পূর্ব শালবাগান পাড়ায় এ ঘটনা ঘটে। রোববার সন্ধ্যায় হত্যার অভিযোগে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে একটি এজাহার দায়ের করা হয়েছে বলে থানা পুলিশ নিশ্চিত করেছেন।

নিহত কাজল মনি চকরিয়া উপজেলার বদরখালী থেকে হারবাং মুসলিম পাড়ায় এসে বসবাস করা মো. নুরুল আবছারের মেয়ে। হত্যার অভিযোগে আটক মো.আরাফাত হারবাং পূর্ব শালবাগান পাড়ার মৃত রেজাউল করিমের ছেলে।

নুরুল আবছার রোববার সন্ধ্যায় থানায় দায়ের করা এজাহারে দাবি করেছেন, আট মাস আগে তার মেয়ে কাজল মনির সাথে আরাফাতের বিয়ে হয়। বিয়ের পর মাস পার হতেই স্ত্রীকে প্রতিদিন মারধর করতো আরাফাত। নির্যাতন সইতে না পেরে কয়েকমাস পর বাবার বাড়ি চলে যায় কাজল মনি। পরে সালিশ বৈঠকের মাধ্যমে আপসপূর্বক আবারও স্বামীর কাছে পাঠানো হয়।

এজাহারে দাবি করা হয়, ফোনে মেয়ের মৃত্যুর খবর পেয়ে ভাইদের নিয়ে শনিবার রাতে আরাফাতের বাড়িতে যান নুরুল আবছার। ওই সময় ঘরে মাটির দেয়াল চাপা অবস্থায় মেয়ে কাজল মনির মরদেহ দেখতে পানে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে এবং এলাকাবাসীর সহায়তায় অভিযুক্ত স্বামী আরাফাতকে আটক করা হয়।

চকরিয়ায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান বলেন, রোববার সন্ধ্যায় নুরুল আবছার বাদি হয়ে তার মেয়েকে হত্যার অভিযোগে জামাতা আরাফাতকে আসামি করে একটি এজাহার দায়ের করেছেন। বিষয়টি মামলার প্রক্রিয়াধীন আছে। ওই গৃহবধূর মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে ডাক্তারী রিপোর্ট পাওয়ার পর হত্যার প্রকৃত ঘটনা জানা যাবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!