চকরিয়ায় শিক্ষার্থীসহ এক নারীকে গণধর্ষণের অভিযোগ

কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ইছাছড়ি এলাকায় ষষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণে বাধা দেয়ায় প্রতিবেশী বিধবা নারী ও ওই ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৭ জুলাই) রাত সাড়ে এগারোটার দিকে এ ঘটনা ঘটলেও শনিবার বিষয়টি জানাজানি হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার হারবাং ইউনিয়নের ইছাছড়ি এলাকার ছাবের আহমদের ছেলে মো. আসিফ স্থানীয় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। ওই ছাত্রী প্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষুব্ধ হন আসিফ। এ ঘটনায় নিরাপত্তার কারণে ওই ছাত্রীকে বাড়ির অদূরে স্থানীয় এক প্রতিবেশীর বাড়িতে রাখেন শিক্ষার্থীর অভিভাবক। গত বুধবার রাত সাড়ে এগারোটার দিকে আসিফ আরো ৫-৬জন বখাটে মিলে ওই ছাত্রীর বাড়িতে হামলা করে। তাকে বাড়িতে না পেয়ে মা-বাবাকে মারধর করেন। এক পর্যায়ে মেয়ে কোথায় জিজ্ঞেস করলে পাশ্ববর্তী প্রতিবেশির বাড়িতে রয়েছে বলে জানান। পরে ওই সন্ত্রাসীরা ওই প্রতিবেশির ঘরে প্রবশে করে ছাত্রীকে জোর করে পাশের পরিত্যক্ত একটি ঘরে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। তাদের বাধা দিতে গেলে প্রতিবেশি নারীকেও গণধর্ষণ করে তারা।

পরদিন সকালে ওই ছাত্রীকে উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কক্সবাজার সদর হাসপাতালের ওসিসি সেন্টারে ভর্তি করা হয়েছে।

হারবাং ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মিরানুল ইসলাম বলেন, ‘ঘটনাটি শুনেছি। এ ব্যাপারে থানা পুলিশকে অবহিত করা হয়েছে।’

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান বলেন, ‘ঘটনাটি জানার পর হারবাং পুলিশ ফাঁড়ির এসআই শাহাদত হোসেনকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!