চকরিয়ায় মৎস্য ঘেরে দু’ডাকাত দলের গোলাগুলি : নিহত-১

চকরিয়ায় মৎস্য ঘেরে দু’ডাকাত দলের গোলাগুলি : নিহত-১ 1মুুকুল কান্তি দাশ,চকরিয়া: মৎস্য ঘেরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কক্সবাজারের চকরিয়ায় দু’ডাকাত দলের মধ্যে গোলাগুলিতে নুরুল আমিন (৩৫) নামের এক ডাকাত নিহত হয়েছে। এসময় উভয় পক্ষের মধ্যে অন্তত ২০-২৫ রাউন্ড গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে।
বুধবার ভোররাত ৪টার দিকে উপজেলার চিরিংগা ইউনিয়নের সওদাগর ঘোনাস্থ বালুচিড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নুরুল আমিন চিরিংগা ইউনিয়নের সওদাগর ঘোনার ৫নং ওয়ার্ডের মৃত জহির আহমদের ছেলে।
এসময় ডাকাতের মারধরে মীর কাশেম (৩৮) নামের এক মেম্বার আহত হন। তিনি বর্তমানে চকরিয়ার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত মীর কাশেম চিরিংগা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার ও রশিদ আহমদের ছেলে।
স্থানীয় বাসিন্দা ও পুলিশ সুত্রে জানা গেছে, চিরিংগা ইউনিয়নের সওদাগর ঘোনা ও চরণদ্বীপের মৎস্য ঘেরগুলোতে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারের চেষ্টা চালাচ্ছে ডাকাত নুরুল আমিন ও নাসির বাহিনী। এরই জের ধরে বুধবার ভোররাতে দু’ডাকাত দলের মধ্যে গোলাগুলি হয়। এসময় উভয় পক্ষের মধ্যে অন্তত ২০-২৫ রাউন্ড গুলিবিনিময়ের ঘটনাও ঘটে।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ঘটনার খবর পাওয়ার সাথে সাথে এসআই আবদুল খালেক ও জাহাঙ্গীরের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যায়। পরে ডাকাত নুরুল আমিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
তিনি আরো বলেন, ডাকাতদের আটক ও অস্ত্র উদ্ধারে পুলিশি অভিযান চলছে। এঘটনায় মামলা দায়ের করা হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!