চকরিয়ায় বৃদ্ধাকে পিটিয়ে ২ লাখ টাকা ছিনতাই

মুকুল কান্তি দাশ,চকরিয়া:
কক্সবাজারের চকরিয়ায় বদিউল আলম (৬২) নামের এক বৃদ্ধাকে পিটিয়ে ২ লাখ টাকা ছিনতাই করেছে একদল ছিনতাইকারী। ছিনতাইকারীদের পিটুনিতে আহত বদিউল আলম বর্তমানে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

police_have_arrested_a_man_snatching_pick-up_in_capital

বদিউল আলম উপজেলার পূর্ববড় ভেওলা ইউনিয়নের ১ নাম্বার ওয়ার্ডের ঈদমনি পশ্চিমপাড়া গ্রামের মৃত আজু মিয়ার ছেলে।

 

গত মঙ্গলবার (৮ নভেম্বর) রাত ৮টার দিকে উপজেলার চিরিঙ্গা-বদরখালী সড়কের লাল ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে।

 
আহত বদিউল আলম জানান, মঙ্গলবার বিকালে প্রবাসী ছেলে মোহাম্মদ কাইছার বাড়ির জন্য ২ লাখ টাকা পাঠানো হয়েছে বলে ফোন করেন জানান। ওই টাকা আনতে আমি গতকাল মঙ্গলবার বিকেলে একা চকরিয়া পৌরসভার চিরিঙ্গাস্থ এক নিকট আত্মীয়ের বাড়িতে যায়। সন্ধ্যার পর ওই টাকাগুলো একটি ব্যাগে করে নিয়ে গাড়িতে করে বাড়ি ফিরছিলাম। রাত আনুমানিক ৮টার দিকে চিরিঙ্গা-বদরখালী সড়কের লাল ব্রীজ এলাকায় নেমে যায়।

 

গাড়ি থেকে নেমে কিছু দূর এগিয়ে যেতেই ৭-৮ জনের একদল ছিনতাইকারী আমাকে গতিরোধ করে এবং এলোপাতাড়ি পিটিয়ে হাতে থাকা ভ্যাগ নিয়ে পালিয়ে যায়। এসময় আমি মাটিতে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

 
পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আনোয়ারুল আরিফ দুলাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বদিউল আলমের ছেলে ঘটনাটি আমাকে জানিয়েছেন। ছিনতাইয়ের সাথে কারা জড়িত তা খোঁজে বের করার চেষ্টা চলছে বলেও জানান তিনি।
এ ব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.কামরুল আজম বলেন, এ ধরনের কোন ছিনতাইয়ের খবর শুনেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!