চকরিয়ায় ফিল্মি স্টাইলে কাউন্সিলরকে অপহরণের ৩ ঘন্টা পর উদ্ধার : অপহরণ কাজে ব্যবহৃত গাড়ি জব্দ

মুকুল কান্তি দাশ,চকরিয়া:

বুধবার রাত ১১টা। নিজের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে যাওয়ার উদ্যোশে রওনা দিবেন। এসময় তিনটি মোটর সাইকেল, একটি সাদা রংয়ের কার গাড়ি ও একটি কালো রংয়ের ল্যান্ডকুজারে (জীপ) করে ১৫-২০ জনের মুখোশ পরিহিত অস্ত্রধারী সন্ত্রাসীরা বাজারে ফাঁকাগুলি ছুড়তে শুরু করে।

jpg-752x440

 

হঠাৎ গুলির শব্দ শুনে দিকবিদিক ছুটতে থাকে বাজারে থাকা ব্যবসায়ীসহ সাধারণ মানুষ। এর ফাঁকে অস্ত্রের মুখে জিম্মি করে গাড়িতে তুলে অপহরণ করে নিয়ে যায় কাউন্সিলর নজরুল ইসলামকে। অনেকটা ফিল্মি স্টাইলে তাকে অপহরণ করে নিয়ে যায় বলে অপহৃতের চাচা রহুল আমীন মেম্বার জানান।

 

গতকাল বুধবার রাত ১১ টার দিকে ঘটনাটি ঘটেছে কক্সবাজারের চকরিয়া পৌরশহরের ভাঙ্গারমুখ এলাকায়। পরে দিবাগত রাত ২ টার দিকে উপজেলার চিরিংগা ইউনিয়নের চরণদ্বীপস্থ ছইগ্যাখালস্থ  এলাকা থেকে কাউন্সিলর নজরুলকে অচেতন অবস্থায় উদ্ধার করে চকরিয়া থানা পুলিশ। এসময় অপহরণে ব্যবহৃত একটি ল্যান্ডকুজার গাড়ি জব্দ করা হয়।

 

অপহৃত নজরুল ইসলাম চকরিয়া পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ও একই ওয়ার্ডের যুবলীগের সভাপতি। বর্তমানে তিনি স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

 

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.কামরুল আজম বলেন, চকরিয়া পৌরসভার কাউন্সিলর নজরুল ইসলাম অপহৃরণের ঘটনা শোনার সাথে সাথে মহাসড়কে বিভিন্ন গাড়িতে তল্লাশি চালানো হয়। পাশাপাশি উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশি অভিযান শুরু করি। পরে অপহরণকারীরা পুলিশি অভিযান টের পেয়ে অপহৃত নজরুল ইসলামকে উপজেলার চিরিংগা ইউনিয়নের চরণদ্বীপস্থ ছইগ্যাখাল এলাকায় ফেলে চলে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে।

 
তিনি আরো বলেন, এসময় অপহরণ কাজে ব্যবহৃত একটি ল্যান্ডকুজার (জীপ) গাড়ি জব্দ করি। অপহৃেেতর পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়া কি কারণে কাউন্সিলরকে অপহরণ করা হয়েছে তাও তদন্ত করে দেখা হবে।

 

রিপোর্ট : মুকুল কান্তি দাশ,চকরিয়া:

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!