চকরিয়ায় পঁচন ধরা যুবকের লাশ উদ্ধার

চকরিয়ায় পঁচন ধরা যুবকের লাশ উদ্ধার 1মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়ায় ৭২ ঘন্টার মধ্যে আরো যুবকের পঁচন ধরা লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় লোকজন গতকাল সোমবার সকালে মরদেহটি দেখলেও সীমানা সনাক্তকরণ নিয়ে দ্বিধান্বিত থাকায় দুপুর ২টায় ওই লাশ উদ্ধার করে চকরিয়া থানা পুলিশ।

সোমবার দুপুরে উপজেলার খুটাখালী ইউনিয়নের পাহাড়ী গ্রাম শিয়াপাড়া থেকে পঁচন ধরা উদ্ধার হওয়া লাশ কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের নাপিতখালী মাদ্রাসাপাড়ার আবদুর রহমানের ছেলে আবু হেনা (২৩) বলে নিকটাত্মীয় ও এলাকাবাসী নিশ্চিত করেছেন।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন ব্যক্তি বলেন, স্ত্রীর সাথে বিচ্ছেদ ঘটা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে সামাজিক ও ইউনিয়ন পরিষদের দীর্ঘদিন ধরে শালিস বিচার চলছিল। এতে স্ত্রীর সাথে আবু হেনার বিরোধ ছিল তুঙ্গে। সাংসারিক বিরোধের জের ধরে আবু হেনা হত্যাকান্ড হতে পারে।
উদ্ধার হওয়া লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী করেছেন থানার এসআই দেবব্রত রায়। লাশ উদ্ধার করতে ঘটনাস্থলে যান থানার পুলিশ পরিদর্শক মো. মিজানুর রহমান, এসআই মোহাম্মদ আলমগীর ও এসআই সুকান্ত চৌধুরী। সুরতহাল রিপোর্টের উদ্বৃতি দিয়ে ওসি (তদন্ত) মিজানুর রহমান বলেন, লাশের কপালের উপরিভাগ, গলা, অন্ডকোষ ও দু’পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্ত করতে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ডাক্তারি রিপোর্ট পেলে কিভাবে হত্যা করা হয়েছে তা জানা যাবে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শিয়াপাড়ার লোকজন সকালে লাশ দেখে পুলিশে খবর দিলেও লাশের অবস্থান কক্সবাজার সদর ও চকরিয়ার সীমানায় হওয়ায় কোন থানায় লাশ নেয়া হবে তা নিয়ে দ্বিধান্বিত থাকে। পরে লাশের অবস্থান চকরিয়ার ভেতরে নিশ্চিত হওয়ায় দুপুর দুইটার দিকে ওই লাশ উদ্ধার করে পুলিশ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!