চকরিয়ায় নাশকতার প্রস্তুতিকালে র‌্যাবের অভিযান : দুটি অস্ত্র ও গুলিসহ দুই ডাকাত গ্রেপ্তার

মুকুল কান্তি দাশ,চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান(র‌্যাব-৭) টিম অভিযান চালিয়ে দুটি আগ্নেয়াস্ত্র ও দুই রাউন্ড গুলিসহ গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত পলাতক দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে।

%e0%a6%ac%e0%a7%8d

আজ মঙ্গলবার দুপুর ২ টার দিকে চকরিয়া উপজেলার বরইতলীর মহছইন্যা কাটা এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ তাদেও গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি মো. শরাফত ইসলাম।
গ্রেপ্তারকৃতরা হলেন- চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের মহছইন্যা কাটা এলাকার মো.সিদ্দিক আহমদের ছেলে মো.নেজাম উদ্দিন (৪৬) ও একই এলাকার মৃত কালু মিয়ার ছেলে মো. শাহাব উদ্দিন (৪৫)। এদের মধ্যে শাহাব উদ্দিনের বিরুদ্ধে চকরিয়া থানায় অস্ত্র ও ডাকাতি আইনে ২ টি মামলার গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে এবং নেজাম উদ্দিন তার দীর্ঘদিনের সহযোগী বলে জানান এএসপি শরাফত।

 
র‌্যাবের কোম্পানী কমান্ডার শরাফত ইসলাম বলেন, মঙ্গলবার দুপুরে পেকুয়া-মগনামা সড়কের পঁহরচাদা ব্রীজের পাশে অবস্থান নিয়ে কতিপয় লোকজন নাশকতার উদ্দ্যেশে জড়ো হয়েছে খবর পেয়ে র‌্যাব টিম অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করেন তারা।

 

র‌্যাব সদস্যরা পিছু ধাওয়া করে শাহাবউদ্দিন ও নেজামকে গ্রেপ্তার করে। পরে তাদের দেহ তল্লাশী করে দেশীয় তৈরী ১ টি এলজি, ১ টি ওয়ান শুটারগান ও ২ রাউন্ড গুলি উদ্ধার করে।। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে চকরিয়া থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

 

এ এস / জি এম এম / আর এস পি ::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!