চকরিয়ায় ডাকাতির চেষ্টাকালে প্রতিরোধ

মুকুল কান্তি দাশ,চকরিয়া : কক্সবাজারের চকরিয়ায় ডাকাতির চেষ্টাকালে জনগণকে সাথে নিয়ে প্রতিরোধ করলেন ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী। শুক্রবার ( ২৭ জানুয়ারী ) দিবাগত রাত ৯টার দিকে ফাঁসিয়াখালীর রুদ্র পাড়ায় একদল সশস্ত্র ডাকাত ডাকাতির প্রস্ততি নেওয়ার খবর পেলে এ প্রতিরোধ গড়ে তোলা হয় ।
স্থানীয় সূত্রে জানা গেছে, বসতি এলাকায় ডাকাতরা প্রবেশ করার খবর পেয়ে ইউপি সদস্যসহ শতাধিক স্থানীয় লোকজনকে সাথে নিয়ে ধাওয়া দে চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী। ডাকাতি করতে ব্যর্থ হয়ে ডাকাতরা দুই রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে পালিয়ে যায় নিকটবর্তী পাহাড়ি অরণ্যে। পরে থানার একদল পুলিশও যোগ দেয় ডাকাত তাড়ানো অভিযানে।
এব্যাপারে জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, রাত ৯টার দিকে রুদ্র পাড়ার লোকজন মুঠোফোনে জানায় বসতি এলাকায় ডাকাত প্রবেশ করেছে। এখবর পাওয়া মাত্রই থানা পুলিশকে অবহিত করা হয় এবং স্থানীয শতাধিক লোকজনকে সাথে নিয়ে ডাকাতদের ধাওয়া করি। ব্যাপাক লোকজনের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা দুই রাউন্ড ফাঁকা গুলি করে পালিয়ে যায়।###

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!