চকরিয়ায় ছুরিকাঘাতে ছাত্র হত্যার ঘটনায় ১২ জনকে আসামি করে মামলা

কক্সবাজারের চকরিয়া পৌরশহরের বিপণি কেন্দ্রে ছুরিকাঘাতে ছাত্র আনাস ইব্রাহীম হত্যার ঘটনায় তার বাবা হাফেজ মাওলানা নেছার উদ্দিন বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

রোববার (২৬ মে) রাতে দায়ের করা মামলায় ছয় জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আরো ছয়জনসহ মোট ১২ জনকে আসামি করা হয়েছে। এজাহারভুক্ত ছয়জনের মধ্যে ক্ষুরসহ একজনকে আটক করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, গত দেড় মাস পূর্বে প্রেমঘটিত ঘটনাকে কেন্দ্র করে প্রথমে ছালামত মাস্টারপাড়া ও বিনামারাপাড়ার তরুণদের মধ্যে কয়েক দফা সংঘর্ষ হয়। সর্বশেষ শনিবার (২৫ মে) রাত সাড়ে ৯টার দিকে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয় পৌরশহরের বিপনী কেন্দ্রে। ওই সময় পিঠে ছুরিকাঘাতে আহত হন আবদুল্লাহ মামুন (১৬)। পেটে ছুরিকাঘাতে আহত আনাস চমেক হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে মৃত্যুবরণ করেন। তারা দুইজনই এসএসসি পরীক্ষা উত্তীর্ণপূর্বক কলেজ ভর্তির অপেক্ষায় ছিল।

ঘটনার পরদিন রোববার বিকাল ৪টায় চকরিয়া শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আনাসের জানাজা শেষে আনাসকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এই ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান বলেন, অজ্ঞাত আসামীদের সনাক্তসহ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

এসআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!