চকরিয়ায় ইউএনও কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টে হাসনাহেনা চ্যাম্পিয়ন

চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ইউএনও গোল্ডকাপ ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে হাসনাহেনা দল। শনিবার (৪ জানুয়ারি) রাতে ট্রফি নির্ধারনী ম্যাচে চকরিয়া থানা টিমকে সরাসরি ২-০ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ইউএনও’র নেতৃত্বাধীন হাসনাহেনা দল। টুর্নামেন্টে ম্যান অব দ্যা সিরিজের পুরস্কার পান হাসনাহেনার অর্নব।

গত ২৯ ডিসেম্বর উপজেলার ১৮টি ইউনিয়নের ১৮টি, পৌরসভার ১০টি, থানার একটি ও উপজেলা ক্রীড়া সংস্থার ৩টিসহ মোট ৩২টি দল নিয়ে নকআউট পদ্ধতিতে এই টুর্নামেন্ট শুরু হয়। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত খেলা চলে। ফাইনালে উঠে প্রতিযোগিতায় হাসনাহেনা (ইরফান-অর্নব) ও থানা টিমের (এসআই গৌতম-রহমান মাস্টার)। ফাইনালের আগে রজনীগন্ধার (মুহিত-জিয়াউর) কে হারিয়ে তৃতীয় স্থান অর্জন করেন পৌরসভার ৩নং ওয়ার্ডের (এরফান-সম্রাট) জুটি।

টুর্নামেন্ট শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে ও অধ্যাপক সিন্টু কুমার চৌধুরীর সঞ্চালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ জাফর আলম।
এতে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া সার্কেলের সহকারি পুলিশ সুপার কাজী মো. মতিউল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) তানভীর হোসেন, চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান, চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম. জাহেদ চৌধুরী, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. হামিদ উল্লাহ মিয়া, সিপিবি কর্মকর্তা মুনির চৌধুরী, আনসার-ভিডিপি কর্মকর্তা গণেশ যাদব, আইসিটি কর্মকর্তা জাহেদুল ইসলাম, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা ইমন, উপজেলা ক্রীড়া সংস্থার শওকত হোসেন, চকরিয়া পৌরসভার কাউন্সিলর মুজিবুর রহমান প্রমুখ।

পরে বিজয়ী-বিজিত দলের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিরা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!