চকরিয়ায় কুমারী খাল থেকে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

কক্সবাজারের রামু থেকে গুলিবিদ্ধ লাশ উদ্ধারের মাত্র ২৪ ঘন্টা পর চকরিয়ায় গুলিবিদ্ধ আর এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

dead-body-1-e1465625120844

 

 

কক্সবাজারের চকরিয়া-লামা সীমান্ত এলাকা ফাঁসিয়াখালীস্থ কুমারী খাল থেকে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের বুকে ও পেটে গুলির চিহৃ রয়েছে বলে জানা গেছে।

 

বুধবার সকাল ১১ টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। তবে নিহতের সঠিক পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। নিহত যুবকের বয়স আনুমানিক ২৭।

 

চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) সৈয়দ আশরাফুল ইসলাম বলেন,  কুমারী খালে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। খবর পেয়ে খাল থেকে লাশ উদ্ধার করি। লাশের শরীরে ৩টি গুলির চিহৃ রয়েছে। এসময় লাশের পাশে একটি ভোটার আইডি কার্ড পাওয়া গেলেও সে ছবির সাথে লাশের চেহারা বিকৃত হওয়ায় পরিচয় মেলানো যাচ্ছেনা। ওই ভোটার আইডি কার্ডে নাম রয়েছে আক্তার হোসেন, পিতা-সিরাজুল হক, পূর্বমেরংলোয়া, ফতেখাঁরকুল, রামু,কক্সবাজার।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জহিরুল ইসলাম খান বলেন, চকরিয়ার সীমান্ত এলাকা ফাঁসিয়াখালীর কুমারী খাল থেকে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। লাশের পাশ থেকে জাতীয় পরিচয়পত্র, ঘডিসহ ব্যবহৃত শরীরের কাপড় পাওয়া গেছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের পরিচয় নিশ্চিতের চেষ্টা চলছে।

 

এদিকে কুমারী খালে লাশ ভাসছে খবর পেয়ে প্রথমে লামা থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে। লাশের অবস্থান চকরিয়া অংশে হওয়ায় তারা লাশ উদ্ধার না করে চলে যায়। এলাকাবাসী ধারনা করছেন মাত্র ২৪ ঘন্টা আগে রামুর গর্জনিয়ায় উদ্ধার হয় গুলিবিদ্ধ রাশেদুল ইসলাম প্রকাশ রাহাত উল্লাহর গুলিবিদ্ধ লাশ। ওই সময়  কুমারী খালে পাওয়া যুবকও গুলিতে নিহত  হয়। একইভাবে তার লাশ সুদূর চকরিয়ায় এনে খালে ফেলে দেয় বলে বলাবলি হচ্ছে।

মুকুল কান্তি দাশ
চকরিয়া(কক্সবাজার)প্রতিনিধি

 

এ এস / জি এম এম / আর এস পি :::

 

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!