চকরিয়ার র‌্যাবের অভিযানে ১৩ আগ্নেয়াস্ত্রসহ আটক-৩

চকরিয়ার র‌্যাবের অভিযানে ১৩ আগ্নেয়াস্ত্রসহ আটক-৩ 1মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়ার চিংড়িঘেরে র‌্যাব-৭ এর একটি টিম অভিযান চালিয়ে ১৩টি আগ্নেয়াস্ত্র ও ৩০ রাউন্ড গুলিসহ ৩জন অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে। শুক্রবার সকাল ৬টা থেকে ১০টা পর্যন্ত টানা ৪ ঘন্টা অভিযান চালিয়ে উপজেলার খুটাখালী এলাকা থেকে এসব অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্রের মধ্যে ৪টি ওয়ান শ্যুটারগান, ৬টি একনলা বন্দুক ও ৩টি কাটা রাইফেল।
আটককৃতরা হলেন- চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের পিলখালী এলাকার আব্দুস সালামের ছেলে আয়ুব আলী (২১), মোহাম্মদ হোসেনের ছেলে মোহাম্মদ আয়াজ (২২) ও আবুল কাসেমের ছেলে আব্দুল হামিদ (২৫)।
র‌্যাব-৭ এর কক্সবাজার কার্যালয়ের কোম্পানি কমান্ডার মেজর রুহুল আমিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে পিলখালীর একটি চিংড়ি ঘেরে অভিযান চালান র‌্যাব সদস্যরা। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় তাদের ধাওয়া করে তিনজনকে আটক করা হয়। আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে অস্ত্র ব্যবসায়ী বলে স্বীকার করেছে।
তাদের স্বীকারোক্তিমতে ঘের এলাকা থেকে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার হয়। তাদের বিরুদ্ধে অস্ত্রসহ বিভিন্ন আইনে মামলাও রয়েছে। গতকাল উদ্ধার করা অস্ত্র নিয়ে আরো একটি মামলা দায়ের হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!