চকরিয়ার মছনিয়াকাটা গ্রামে অস্ত্র ও কার্তুজসহ তিন সন্ত্রাসী আটক

প্রতিদিন রিপোর্ট :

কক্সবাজার জেলার চকরিয়ায় র‌্যাবের বিশেষ অভিযানে উদ্ধার করা হয় ২ টি ওয়ান শুটার গান এবং ৪ রাউন্ড কার্তুজ ও ১ টি একনালা বন্দুক। এসময় গ্রেফতার করা হয় তিন সন্ত্রাসীকে।

08-11-16

তারা হলেন, চকরিয়া থানা ৭ নং ওয়ার্ড  মছনিয়াকাটা গ্রামের মৃত গুরা মিয়ার ছেলে মো. ইলিয়াছ, একই গ্রামের মৃত আব্দুল্লাহর ছেলে জয়নাল আবেদিন ও ওই গ্রামের আবুল হাশেমের ছেলে মোহাম্মদ আলী।

 

গতকাল সোমবার গভীর রাতে কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন মছনিয়াকাটা র‌্যাবের বিশেষ অভিযানটি পরিচালিত হয়। বিশেষ এ অভিযানটির নের্তৃত্ব দেন লেঃ আশেকুর রহমান (এক্স) বিএন এবং সিনিয়র এএসপি মোঃ সোহেল মাহমুদ। প্রায় ৪০ মিনিটের অভিযানে ওই গ্রামের জনৈক মোঃ ইউনুছের মনোহারী (পান) দোকানের সামনে (মছনিয়াকাটা থেকে উত্তর ডেবলতলী কাঁচা রাস্তার উপর) থেকে অবৈধ অস্ত্রসহ এ তিন সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সোহেল মাহমুদ জানান, আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে অস্ত্র বিকিকীনির কথা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামী এবং জব্দকৃত আলামত পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য কক্সবাজার জেলার চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান এ কর্মকর্তা।

 

রিপোর্ট : রাজীব প্রিন্স।

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!